বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নগ্ন ছবি ভাইরাল করে দেব! সালিশির নামে কিশোরীকে লাগাতার 'ধর্ষণ' তৃণমূল নেতার
কিশোরীকে লাগাতার ধর্ষণের অভিযোগ। প্রতীকী ছবি

নগ্ন ছবি ভাইরাল করে দেব! সালিশির নামে কিশোরীকে লাগাতার 'ধর্ষণ' তৃণমূল নেতার

  • ভাঙরের তৃণমূল নেতা। সালিশি সভার নাম করে কিশোরীর সঙ্গে ঘনিষ্ঠতা তৃণমূলের পঞ্চায়েত সদস্যের। এরপর দিনের পর দিন ধরে তাকে ধর্ষণের অভিযোগ।

এবার ভয়াবহ অভিযোগ দক্ষিণ ২৪ পরগনার ভাঙরের এক তৃণমূল নেতার বিরুদ্ধে। ভাঙরের ভগবানপুরের জিরানগাছা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য গউসুল আলম মোল্লা ওরফে বাবলু মোল্লার বিরুদ্ধে এই অভিযোগ। বুধবার রাতে কাশীপুর থানায় এনিয়ে অভিযোগও দায়ের হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত ব্যক্তি। 

স্থানীয় সূত্রে খবর, ১৭ বছর বয়সী ওই তরুণী মামার বাড়িতে থেকে পড়াশোনা করে।বছর খানেক আগে এক তরুণের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর তার একটি নগ্ন ছবি সে ওই তরুণকে দিতে বাধ্য হয়েছিল। এদিকে সম্পর্কের অবনতি হতেই ওই তরুণ কিশোরীর ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দিতে থাকে। এভাবে ব্ল্যাকমেলিং করে সে কিশোরীর কাছ থেকে কয়েক হাজার টাকা হাতিয়ে নেয় বলে অভিযোগ।

এদিকে এই ঘটনার বিচার চাইতে তৃণমূলের পঞ্চায়েত সদস্যের কাছে গিয়েছিল ওই কিশোরী। কিন্তু তিনি কিশোরীর পাশে থাকার বিনিময়ে তার সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধির চেষ্টা করে। এমনকী সহবাস না করলে ওই ছবি তিনি এবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দিতে থাকেন বলে অভিযোগ

এরপরই ওই কিশোরীর পরিবার পুলিশের দ্বারস্থ হয়। কিশোরীর মায়ের দাবি, গ্রাম পঞ্চায়েত সদস্য বিচার করার কথা বলে নিজেই ব্ল্যাক মেলিং করা শুরু করে দিল। আমরা তার শাস্তি চাইছি। কিশোরীর দাবি, আমার নগ্ন ছবি চাপ দিয়ে নিয়েছিল ওই ছেলেটি। এরপর পার্টির লোকেরা বিচার করল। গউসুল আলম মোল্লা আমার সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক করে। এরপর ছবি ভাইরাল করার হুমকি দেয়। অভিযুক্তের ছেলের দাবি, বাবাকে চক্রান্ত করে ফাঁসানো হয়েছে।

বন্ধ করুন