বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আমি কী দোষ করেছি? ভাটপাড়ায় অর্জুন ঘনিষ্ঠ বিজেপি নেতার বাড়িতে ভাঙচুর, লুঠপাট
কেন আমার বাড়িতে বার বার হামলা হচ্ছে? প্রশ্ন বিজেপি নেতার (নিজস্ব চিত্র )
কেন আমার বাড়িতে বার বার হামলা হচ্ছে? প্রশ্ন বিজেপি নেতার (নিজস্ব চিত্র )

আমি কী দোষ করেছি? ভাটপাড়ায় অর্জুন ঘনিষ্ঠ বিজেপি নেতার বাড়িতে ভাঙচুর, লুঠপাট

  • তৃণমূলের দাবি এই ঘটনার সঙ্গে তাঁদের দলের কেউ যুক্ত নয়।

ভোট পরবর্তী হিংসার জেরে বারবারই উত্তপ্ত হয়ে উঠেছে ভাটপাড়া। সোমবার রাতে ফের ভাটপাড়ার মাদ্রাল এলাকায় বিজেপি নেতা গৌরাঙ্গ সরকারের বাড়িতে হামলার অভিযোগ। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধেই অভিযোগ উঠেছে। এদিকে ওই বিজেপি নেতা দলীয় সাংসদ অর্জুন সিংয়ের ঘনিষ্ঠ বলে পরিচিত।তবে তৃণমূল হামলার অভিযোগ অস্বীকার করেছে। তৃণমূলের দাবি এই ঘটনার সঙ্গে তাঁদের দলের কেউ যুক্ত নয়। বিজেপির গোষ্ঠীকোন্দলের জেরেই এই ঘটনা হয়েছে। ঠিক কী হয়েছিল সোমবার রাতে?

 বিজেপি নেতার দাবি, পূর্ব পরিকল্পিতভাবে হামলা চালানো হয়েছে। তিনি রাতে অফিস থেকে বাড়ি ফিরছিলেন। সেই সময় বাড়ির সদর দরজা খোলা ছিল। তিনি বাড়িতে ঢুকতেই কয়েকজন দুষ্কৃতী তাঁর পেছনেই বাড়ির মধ্যে ঢুকে পড়ে। এরপরই তারা হামলা চালায়। আসবাবপত্রে ভাঙচুর করা হয়। অবাধে লুঠপাটও চলে বাড়িতে। এদিকে প্রতিবেশীরা অনেকেই হামলার বিষয়টি টের পেয়েছিলেন। কিন্তু তাঁরাও আতঙ্কে বের হতে পারেননি। ১৫-২০জন দুষ্কৃতী মুখে কাপড়ে বেঁধে বাড়ির বাইরে দাঁড়িয়ে ছিল বলে অভিয়োগ। বাড়ির আলমারিতে রাখা প্রায় ৩৫ হাজার টাকা লুঠ করা হয়েছে বলেও অভিযোগ। 

বিজেপি নেতা গৌরাঙ্গ সরকারের দাবি, ‘এবারই প্রথম নয়। বারবারই তাঁর বাড়ি উপর হামলা হয়েছে। আমি কী দোষ করেছি? তিনি বলেন বিজেপি করার অপরাধেই আমাদের বাড়িতে বার বার হামলা করা হচ্ছে। আমার বাড়িতে বোমাবাজিও করা হয়েছে। ছেলে পড়াশোনা করে। বাড়িতে বৃদ্ধা মা রয়েছেন। থানাতেও একাধিকবার জানিয়েছি। কিন্তু পুলিশ কোনও পদক্ষেপ নেয় না।’ তবে এলাকায় যাতে অশান্তি না ছড়ায় সেকারণে পুলিশ পিকেট বসানো হয়েছে।

 

বন্ধ করুন