বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সন্ন্যাসীর তাণ্ডব সুতাহাটায়, আতঙ্কে কাঁটা হয়ে আছে গোটা গ্রাম!
সন্ন্যাসীর তাণ্ডব সুতাহাটায়। প্রতীকী ছবি  (PTI Photo) (PTI)

সন্ন্যাসীর তাণ্ডব সুতাহাটায়, আতঙ্কে কাঁটা হয়ে আছে গোটা গ্রাম!

  • বাসিন্দাদের অভিযোগ,সন্ন্যাসীর ডেরায় প্রচুর অস্ত্র রয়েছে। ন্যাপথা জাতীয় অতি দাহ্য পদার্থও মজুত করেছে। শনিবার গভীর রাতে তার ডেরায় আলো জ্বলছিল বলে বাসিন্দাদের দাবি। সেক্ষেত্রে সম্ভবত রাতে তিনি প্রমাণ লোপাট করার চেষ্টা করছিলেন বলে বাসিন্দাদের একাংশের দাবি।

পূর্ব মেদিনীপুরের সুতাহাটায় সন্ন্যাসীর তাণ্ডব। আর তার জেরে আতঙ্কে কাঁটা হয়ে রয়েছে গোটা এলাকা। বাসিন্দাদের দাবি, আসলে ওই লোকটা ভুয়ো সন্ন্যাসী। আশ্রম তৈরির নাম করে অনেকের কাছ থেকে প্রচুর টাকা তুলেছে। লক্ষ লক্ষ টাকা জমা করেছে। এবার সেই ভুয়ো সন্ন্যাসীই তাণ্ডব চালিয়েছে গ্রামে। তার হাত থেকে বাঁচতে পুলিশের কাছেও নালিশ জানিয়েছেন বাসিন্দারা। গোটা ঘটনায় এলাকায় ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে। 

বাসিন্দাদের দাবি, সুতাহাটার ভূপতিনগর এলাকায় ওই সন্ন্যাসীর ডেরা। শুক্রবার রাতে আচমকাই সে এলাকায় তাণ্ডব চালায় বলে অভিযোগ। একের পর এক বাড়িতে ঢুকে পড়ার চেষ্টা করে। বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়ার হুঁশিয়ারি দেয়। পাশাপাশি ন্যাপথা দিয়েও পুড়িয়ে মারার হুমকি দেয় সে। এমনকী তলোয়ার দিয়ে কুপিয়ে খুন করারও হুমকি দেয় বলে অভিযোগ। এদিকে গোটা ঘটনায় পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন বাসিন্দাদের একাংশ। 

বাসিন্দাদের অভিযোগ,সন্ন্যাসীর ডেরায় প্রচুর অস্ত্র রয়েছে। ন্যাপথা জাতীয় অতি দাহ্য পদার্থও মজুত করেছে। শনিবার গভীর রাতে তার ডেরায় আলো জ্বলছিল বলে বাসিন্দাদের দাবি। সেক্ষেত্রে সম্ভবত রাতে তিনি প্রমাণ লোপাট করার চেষ্টা করছিলেন বলে বাসিন্দাদের একাংশের দাবি। ওই ভুয়ো সন্ন্যাসীর বিরুদ্ধে সরব অনেকেই। এমনকী তাঁর পরিবারের লোকজনও তার শাস্তি চেয়ে সরব হয়েছেন। পুলিশ গোটা ঘটনা খতিয়ে দেখছে। 

বন্ধ করুন