বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিজেপি নেতার বিরুদ্ধে কাটমানি খাওয়ার অভিযোগ, আবাস দুর্নীতিতে গ্রেফতার

বিজেপি নেতার বিরুদ্ধে কাটমানি খাওয়ার অভিযোগ, আবাস দুর্নীতিতে গ্রেফতার

বিজেপি নেতার বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ। 

তৃণমূল নেতৃত্বের দাবি, একজনের প্রাপ্য টাকা অন্য়জনকে দেওয়া হয়েছিল। সেটা তো বেআইনী। কাটমানির কালচার রয়েছে বিজেপির।

তৃণমূল নেতাদের বিরুদ্ধে কাটমানি খাওয়ার অভিযোগ মাঝেমধ্যেই তোলেন বিরোধী নেতৃত্ব। তবে এর উলটোটা অভিযোগটাও আছে এই বাংলাতেই। এবার বিজেপি নেতার বিরুদ্ধেই উঠেছে কাটমানি খাওয়ার অভিযোগ। আবাস যোজনায় দুর্নীতির অভিযোগে পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুর ১ ব্লকের বড়কলা-৭ গ্রাম পঞ্চায়েতের বিজেপির পঞ্চায়েত সদস্য় রঞ্জিত রানাকে গ্রেফতার করেছে পুলিশ। গোকুলপুর এলাকা থেকে পুলিশ তাকে পাকড়াও করে। 

তবে এই দুর্নীতির অভিযোগ একেবারেই মানতে চাননি রঞ্জিত। বিজেপির অভিযোগ, রাজনৈতিক প্রতিহিংসাবশত এই গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে চক্রান্তর গন্ধ পাচ্ছেন তারা।

বিজেপি নেতৃত্বের দাবি, নামের ভুল বোঝাবুঝির জেরে একজনের টাকা অন্য়জনের অ্য়াকাউন্টে চলে গিয়েছিল। পরে সেই টাকা ফেরৎও দেওয়া হয়। বিডিও গোটা ঘটনা জানতেন। তারপরেও পঞ্চায়েত ভোটের মুখে দলের ইমেজকে কালিমালিপ্ত করার জন্য় এসব করা হচ্ছে। পুরানো একটি ঘটনাকে এভাবে সামনে আনা হচ্ছে।

এদিকে এই গ্রেফতারিকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে উঠেছে। তৃণমূলও এনিয়ে বিজেপিকে কোণঠাসা করতে ময়দানে নেমে পড়েছে। তৃণমূল নেতৃত্বের দাবি, একজনের প্রাপ্য টাকা অন্য়জনকে দেওয়া হয়েছিল। সেটা তো বেআইনী। কাটমানির কালচার রয়েছে বিজেপির। এদিকে বিজেপির পালটা দাবি, তৃণমূলের মধ্যেই এই কালচার রয়েছে। পুরানো একটি ঘটনাকে আনা হচ্ছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ড্রাইভিং লাইসেন্সের মেয়াদ কি ফুরিয়ে গেছে? ফেব্রুয়ারিতে বিরাট ছাড়, নো জরিমানা ৬০ শতাংশেরও বেশি মানুষ দিনে একাধিক স্প্যাম কল পান, উঠে এল সমীক্ষায় জঞ্জাল সাফাই কর্মীর্দের কতজনের শারীরিক সমস্যা হচ্ছে, জানতে তৎপর হল KMC জগদ্ধাত্রীতে অ্যাকশন রিপ্লে, এবার জ্যাস সান্যাল কি পারবে তাঁরই খুনিকে ধরতে? চুক্তিভঙ্গের অভিযোগ নুর আহমেদের বিরুদ্ধে,ILT20 থেকে নির্বাসিত হলেন ১২ মাসের জন্য Nike Job Cuts: বাজারে কমছে চাহিদা, ১৬০০ কর্মী ছাঁটাই করল নাইক বড়লোক দেখানোর জন্য বডিগার্ড রাখলেন যুবক, দিনে গচ্চা ১৭ হাজার টাকা! ‘গ্রেফতার করব কী করে…! বলেন DGP,' বড় দাবি জাতীয় মহিলা কমিশনের প্রধানের ইগনুতে পড়তে চান? বাড়ল ভর্তির সময়সীমা ভারতের দীর্ঘতম রেল টানেলের উদ্বোধন, জম্মুর শ্রীনগর-বারামুলা লাইনে নয়া পালক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.