বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাতের নির্জন রাস্তায় গাড়ি থেকে পড়ে গেল গরু, পাচারের সন্দেহে তল্লাশি পুলিশের
উদ্ধার হওয়া গরু। নিজস্ব ছবি।

রাতের নির্জন রাস্তায় গাড়ি থেকে পড়ে গেল গরু, পাচারের সন্দেহে তল্লাশি পুলিশের

  • যদিও শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি।

চলন্ত গাড়ি থেকে পড়ে গেল একটি গরু। এই ঘটনায় গরু পাচারের সন্দেহ করছে পুলিশ। গাড়িতে করে গরু কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল পুলিশ তা জানার চেষ্টা করছে। এর জন্য গাড়ির নম্বর জানাতে এলাকার সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। যদিও শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি। নদীয়ার কৃষ্ণনগরের নলোপাড়ায় এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, রবিবার গভীর রাতে হঠাৎ রাস্তায় কিছু পড়ার আওয়াজ পাওয়া যায়। তারপরেই সেখানে গিয়ে স্থানীয় বাসিন্দারা দেখতে পান রক্তাক্ত অবস্থায় রাস্তার ওপরে পড়ে রয়েছে একটি গরু। সেইসঙ্গে তারা দেখতে পান একটি গাড়ি জোরে চলে যাচ্ছে। এরপর স্থানীয়রা নিজেরাই উদ্যোগ নিয়ে গরুটিকে উদ্ধার করে। স্থানীয়রাই প্রথমে গরুটির সেবা শুশ্রূষা করেন। পরে স্থানীয় পশু চিকিৎসক এসে প্রাথমিক চিকিৎসা করেন। ঘটনায় পুলিশকে খবর দেওয়া হলে কোতোয়ালি থানার পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছয়।

এলাকাবাসীদের সন্দেহ গরুটিকে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। ফলে ওই গাড়িতে আরও গরু ছিল বলেই সন্দেহ এলাকাবাসীদের। এলাকায় তল্লাশি চালায় পুলিশ। তার পরে অবশ্য ওই গাড়ির কোনও খোঁজ মেলেনি। এ নিয়ে এলাকার সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

বন্ধ করুন