বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Fake IAS, নালিশ নদিয়ায়, ‘এদের দিয়ে ভোট করায় তৃণমূল,’ অভিযোগ বিজেপি সাংসদের
এবার নদিয়ায় ভুয়ো আইএএসের অভিযোগ (সংগৃহীত)
এবার নদিয়ায় ভুয়ো আইএএসের অভিযোগ (সংগৃহীত)

Fake IAS, নালিশ নদিয়ায়, ‘এদের দিয়ে ভোট করায় তৃণমূল,’ অভিযোগ বিজেপি সাংসদের

  • নদিয়া থেকে সম্প্রতি রাধারাণী বিশ্বাস নামে এক মহিলাকে ভুয়ো আধিকারিক অভিযোগে গ্রেফতার করা হয়েছিল। এবার সেই নদিয়াতেই অচিন্ত্য বন্দ্যোপাধ্যায় নামে ওই ব্যক্তির বিরুদ্ধে উঠেছে প্রতারণার অভিযোগ।

একেবারে যেন দেবাঞ্জন দেবের ছায়া। সেই নীলবাতি লাগানো গাড়ি চড়ার অভিযোগ। আইএএস পরিচয় দিয়ে চাকরি দেওয়ার টোপ দেওয়া সহ নানা অভিযোগ এবার নদিয়ার এক বাসিন্দার বিরুদ্ধে।তবে এই নদিয়া থেকে সম্প্রতি রাধারাণী বিশ্বাস নামে এক মহিলাকে ভুয়ো আধিকারিক অভিযোগে গ্রেফতার করেছিল পুলিশ। এবার সেই নদিয়াতেই অচিন্ত্য বন্দ্যোপাধ্যায় নামে ওই ব্যক্তির বিরুদ্ধে উঠেছে প্রতারণার অভিযোগ। ওই ব্যক্তি  নিজেকে আইএএস পরিচয় দিলেও তিনি আসলে ভুয়ো আধিকারিক বলে অভিযোগ। প্রশাসন সূত্রে খবর, অচিন্ত্যর বিরুদ্ধে কৃষ্ণনগর থানায় অভিযোগ দায়ের হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে।

এদিকে কল্যানীর বাসিন্দা এক যুবকের দাবি, চাকরি পাইয়ে দেওয়ার নাম করে অচিন্ত্য নামে ওই ব্যক্তি তার কাছ থেকে ২ লক্ষ টাকা আত্মসাৎ করেছে। কিন্তু চাকরি জোটেনি। এমনকী পুলিশও অভিযোগ নিতে চাইছিল না বলে অভিযোগ। এদিকে গোটা ঘটনাকে ঘিরে রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে উঠেছে। বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের দাবি, ‘ওই অফিসার ভুয়ো। তার কাজও ভুয়ো। চাকরি দেওয়ার নামে টাকা তুলেছে। এর সঙ্গে শাসকদলের যোগ রয়েছে। এরকম বহু ভুয়ো আইএএস দিয়ে অতীতে ভোট করিয়েছে সরকার।’ এদিকে গোটা ঘটনায় কিছুটা অস্বস্তিতে তৃণমূল নেতৃত্ব। জেলা তৃণমূল নেতৃত্বের দাবি, নিরপেক্ষ তদন্ত করে দোষী যাতে উপযুক্ত শাস্তি পায় তার দাবি জানাব। আমাদের সরকার এই ধরনের ভুয়ো আধিকারিককে বরদাস্ত করে না। 

 

বন্ধ করুন