বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পিসির বাড়িও যাননি, গেলেন কোথায় কেশপুরের তৃণমূল নেতা? অপহরণের অভিযোগ

পিসির বাড়িও যাননি, গেলেন কোথায় কেশপুরের তৃণমূল নেতা? অপহরণের অভিযোগ

তৃণমূল নেতা আনন্দ রায়কে অপহরণের অভিযোগ

বাড়িতে কান্নাকাটি পড়ে গিয়েছে।

পশ্চিমমেদিনীপুরের কেশপুর ব্লকের আগর বুথের তৃণমূল সভাপতি আনন্দ রায়কে অপহরণের অভিযোগ। পরিবারের দাবি, গত ৪ঠা এপ্রিল তিনি আত্মীয়র বাড়ি যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন। তারপর থেকেই আর খোঁজ নেই ওই দাপুটে তৃণমূল নেতার। এখানেই প্রশ্ন গেলেন কোথায় তিনি? আনন্দপুর থানায় এনিয়ে অভিযোগও দায়ের করেছে পরিবার। পরিবারের দাবি, গত ৪ঠা এপ্রিল এলাকায় একটি সাংগঠনিক বৈঠক ছিল। সেই বৈঠকে অন্যান্য বুথ সভাপতির উপস্থিত থাকলেও আনন্দ রায় ছিলেন না। এদিকে তারপর থেকেই আর খোঁজ মিলছে না আনন্দ রায়ের।

ইতিমধ্যেই বিভিন্ন এলাকায় এনিয়ে খোঁজাখুঁজি শুরু হয়েছে। পুলিশও এনিয়ে তদন্তে নেমেছে। আনন্দ রায়ের ছেলে রত্নদীপ রায় বলেন, 'পিসিমণির বাড়ি যাবে বলে বেরিয়েছিল। এদিকে সাতটা বেজে যাওয়ার পরেও বাবা ফিরে আসেনি। এরপর বাবাকে ফোন করি। তখন বাবাকে ফোনে পাওয়া যায়নি। এরপর পিসিকে ফোন করি। কিন্তু পিসি জানিয়েছিল, বাবা সেখানে যায়নি। এরপরই দুশ্চিন্তা বাড়তে থাকে। এরপর পার্টির লোকজনকে ফোন করি। এদিকে এরপর সকালে জানতে পারি আনন্দপুরে একটি দোকানের সামনে বাইক আর হেলমেটটা রয়েছে। কিন্তু চাবিটা নেই। আমাদের ধারণা বাবাকে অপহরণ করা হয়েছে। পুলিশের কাছে এনিয়ে জানিয়েছি।'

 

 

বাংলার মুখ খবর

Latest News

‘গোডাউন একটাই কিন্তু শোরুম দুটো’, সায়নী বিজেপিতে চলে যেতে পারে দাবি সৃজনের বিজেপির প্রচারের মাঝে GST নিয়ে প্রশ্ন করায় মারধর মহিলাকে! অভিযোগ উঠল তামিলনাড়ুত শেষ কথা আমিই! সন্দেশখালিতে কতটা দাপট ছিল? ইডিকে ফলাও করে বলেছেন শাহজাহান ফের জব উই মেট ছবির গীত হয়ে ধরা দিলেন করিনা, ব্যাপারটা কী? বাম ইস্তেহারে পরমাণু বোমা বাতিলের প্রতিশ্রুতি নিয়ে কংগ্রেসকে বিঁধলেন মোদী ‘‌আসন্ন নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় গুরুত্বপূর্ণ ভূমিকা নেবেন’‌, অকপট চিদম্বরম মুম্বইয়ের লোকাল ট্রেনে ভোটপ্রচার সারলেন উদ্ধব ঠাকরে ঘরের মাঠে খেলা, তাই শিল্ড জয়ের সেরা সুযোগ, হুংকার মোহনবাগানের অনিরুদ্ধ থাপার আইলিগের শেষ ম্যাচে হার মহমেডানের, যদিও লিগ জয়ের আনন্দে মাতলেন ফুটবলাররা বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া!

Latest IPL News

বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.