বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Murder: ডেকে নিয়ে গিয়ে গুলি করে খুন বন্ধুকে, শোরগোল বহরমপুরে
বন্ধুকে খুন করার অভিযোগ যুবকের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

Murder: ডেকে নিয়ে গিয়ে গুলি করে খুন বন্ধুকে, শোরগোল বহরমপুরে

  • মৃতের পরিজনদের দাবি, খুন করার পরেই গা ঢাকা দেয় ওই যুবক। পরে নাকি ফোন করে সে খুনের কথা স্বীকার করে। কিন্তু কেন এভাবে খুন করা হল তা নিয়ে প্রশ্ন উঠছে। এলাকায় তদন্তে নেমেছে পুলিশ। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। কেন তাকে খুন করা হল তা খতিয়ে দেখছে পুলিশ।

মুর্শিদাবাদের বহরমপুরে বন্ধুকে ডেকে নিয়ে গিয়ে খুনের অভিযোগ বন্ধু তথা প্রতিবেশীর বিরুদ্ধে উঠেছে। মৃতের নাম মইনুল শেখ( ২৪)। তার বাড়ি চুমরিগাছা ভাটপাড়া এলাকায়। স্থানীয় সূত্রে খবর, তারা পরস্পরের প্রতিবেশী। দুজনেই গাড়ির চালক হিসাবে কাজ করেন। সম্ভবত তাদের মধ্যে পুরানো বিবাদ থাকতে পারে। পাশাপাশি অভিযোগ উঠছে মৃতের কাছ থেকে টাকা চুরির জন্যও এই খুন হতে পারে।

প্রতিবেশীদের দাবি, গুলি করে খুন করা হয়েছে মইনুলকে। অভিযুক্ত যুবকের নাম হসিবুর শেখ। অভিযুক্তের বাড়ির কাছ থেকেই উদ্ধার হয়েছে। দেহ। ঘটনার পর থেকেই এলাকায় ক্ষোভের আগুন ছড়াতে থাকে। পুলিশ দিয়ে পরিস্থিতি মোকাবিলা করে।

স্থানীয়দের দাবি, তাদের মধ্যে সম্ভবত পুরানো বিবাদ ছিল। তারই পরিণতিতে ফোন করে মইনুলকে ডাকা হয়েছিল। এরপর একেবারে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। মৃতের পরিজনদের দাবি, খুন করার পরেই গা ঢাকা দেয় ওই যুবক। পরে নাকি ফোন করে সে খুনের কথা স্বীকার করে। কিন্তু কেন এভাবে খুন করা হল তা নিয়ে প্রশ্ন উঠছে। এলাকায় তদন্তে নেমেছে পুলিশ। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। কেন তাকে খুন করা হল তা খতিয়ে দেখছে পুলিশ। 

বন্ধ করুন