বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালবাজারে মাদক খাইয়ে তরুণীকে ‘ধর্ষণ,’ চা বাগানে অচৈতন্য অবস্থায় উদ্ধার

মালবাজারে মাদক খাইয়ে তরুণীকে ‘ধর্ষণ,’ চা বাগানে অচৈতন্য অবস্থায় উদ্ধার

আঠারো বছরের এক তরুণীকে মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ। প্রতীকী ছবি (Getty Images/iStockphoto) (HT_PRINT)

পুলিশ ইতিমধ্যেই এনিয়ে বিস্তারিত খোঁজখবর করছে। তবে ওই তরুণীর অবস্থার কিছুটা অবনতি হলে তাঁকে উত্তরবঙ্গে মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে তাঁর প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে।

উত্তরের চা বলয়ে ভয়াবহ অভিযোগ। আঠারো বছরের এক তরুণীকে মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ। বৃহস্পতিবার রাতে মাল এলাকায় একটি চা বাগান থেকে অচৈতন্য অবস্থায় তাঁকে উদ্ধার করেন স্থানীয়রা। তিনি বান্ধবীর বাড়ি থেকে ফিরছিলেন। প্রতিবেশী যুবকের বিরুদ্ধে অভিযোগ।

 তরুণীকে চিনতে পেরে বাড়িতে খবর দেওয়া হয়। পরে পুলিশের কাছেও খবর যায়। গোটা ঘটনায় এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। পুলিশ ইতিমধ্যেই এই ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে। তরুণীর বাবার অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে। ঠিক কী অভিযোগ উঠেছে?

ওই তরুণীর পরিবারের দাবি অজ্ঞান অবস্থায় তাঁরা মেয়েকে উদ্ধার করেন। এরপর হাসপাতালে নিয়ে যাওয়া। সেখানে জ্ঞান ফিরলে মেয়ে জানিয়েছে, চা বাগানের একজন মাদক খাইয়ে বাগানের ভেতরে নিয়ে গিয়ে তার সঙ্গে খারাপ কাজ করেছে। এদিকে ওই যুবকের কঠোর শাস্তির দাবিতে সরব হয়েছেন পরিবারের লোকজন।

স্থানীয়দের দাবি, ওই যুবক বিবাহিত। তার সন্তানও রয়েছে। এই ঘটনা মানা যায় না। অন্য়দিকে চা বাগান এলাকার নারীদের সুরক্ষা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। প্রকৃত দোষীর বিরুদ্ধে দৃষ্টান্তমূলক ব্য়বস্থা নেওয়ার দাবি উঠতে শুরু করেছে। 

তবে পুলিশ ইতিমধ্যেই এনিয়ে বিস্তারিত খোঁজখবর করছে। তবে ওই তরুণীর অবস্থার কিছুটা অবনতি হলে তাঁকে উত্তরবঙ্গে মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে তাঁর প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে। মাদক খাইয়ে এভাবে তরুণীকে ধর্ষণের অভিযোগকে কেন্দ্র করে স্থানীয়দের মধ্যে ক্ষোভ তৈরি হয়েছে। তবে মাল থানার পুলিশ তদন্ত চালাচ্ছে। 

বন্ধ করুন