বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Birbhum: ‘ওরা আমাকে পেলে খুন করে দিত’ তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ বিজেপি নেতার
বিজেপি নেতা তারকেশ্বর সাহা। নিজস্ব ছবি

Birbhum: ‘ওরা আমাকে পেলে খুন করে দিত’ তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ বিজেপি নেতার

  • কিন্তু ওরা এসে আমার স্কুটি ভাঙচুর করে। স্কুটিটি এমনভাবে ভাঙচুর করা হয়েছে যে এটি পুনরায় আর ব্যবহার করা যাবে না। আমার উপর বারবার হামলা চালানো হচ্ছে।

বীরভূমের নানুরে বিজেপি নেতা তারকেশ্বর সাহার উপর হামলা চালাল দুষ্কৃতীরা। তিনি কোনওভাবে প্রাণ বাঁচাতে সক্ষম হলেও তার স্কুটি দুষ্কৃতীরা ভেঙে চুরমার করে দিয়েছে বলে অভিযোগ। সেই সঙ্গে তার গাড়িতে থাকা বেশ কিছু টাকাও ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধেই অভিযোগ তুলেছেন বিজেপি নেতা।

তারকেশ্বর সাহা জানান, তিনি গতকাল রাতে তার পাশের গ্রাম দেবগ্রামে যাচ্ছিলেন নিজের স্কুটিতে চড়ে। সেই সময় কয়েক জন দুষ্কৃতী তার ওপর হামলা চালানোর জন্য অপেক্ষা করছিল। বিপদ আঁচ করতে পেরে তিনি যে স্কুটিতে করে যাচ্ছিলেন সেটি দাঁড় করিয়ে পালিয়ে যান। অভিযোগ, এর পরেই ওই দুষ্কৃতীরা তার স্কুটি ভেঙে চুরমার করে দেয়। তারকেশ্বর সাহার অভিযোগ, বাঁশ, লাঠি, ধারালো অস্ত্র হাতে ২০ থেকে ২৫ জন দুষ্কৃতী ছিল। তারা হামলা চালানোর জন্য তৈরি ছিল। তিনি যদি এইভাবে চলে না আসতেন তাহলে তাকে প্রাণে মেরে ফেলা হত। এই ঘটনার পরিপ্রেক্ষিতে তিনি তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন।

তিনি বলেন, ‘দুষ্কৃতীদের মতলব বুঝতে পেরে আমি স্কুটি রেখে দিয়ে পালিয়েছিলাম। ভেবেছিলাম ওরা আমাকে না পেলে হয়তো স্কুটির কিছু করবে না। কিন্তু ওরা এসে আমার স্কুটি ভাঙচুর করে। স্কুটিটি এমনভাবে ভাঙচুর করা হয়েছে যে এটি আর ব্যবহার করা যাবে না। আমার উপর বারবার হামলা চালানো হচ্ছে। গতকাল হয়তো আমাকে পেলে ওরা মেরে ফেলত। আমি বিজেপি প্রার্থী ছিলাম তাই ওরা আমাকে খুনের চেষ্টা করছে।’ ঘটনায় কীর্ণাহার থানায় অভিযোগ জনিয়েছেন বিজেপি নেতা। তদন্ত শুরু করেছে পুলিশ।

বন্ধ করুন