বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাস্তায় বিজেপি কর্মীকে মার, বাদ যায়নি মেয়ে-জামাইও, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
রাস্তায় বিজেপি কর্মীকে মার, বাদ যায়নি মেয়ে-জামাইও, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। নিজস্ব ছবি।

রাস্তায় বিজেপি কর্মীকে মার, বাদ যায়নি মেয়ে-জামাইও, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব হয়েছে বিজেপি।

বিজেপি কর্মীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। শনিবার গভীর রাতে বারাসাত ৯ ওয়ার্ড সংলগ্ন নবপল্লি এলাকায় বিজেপি কর্মী শঙ্কর দাস এবং তার মেয়ে ও জামাইকে মারধর করা হয়েছে বলে অভিযোগ। আশঙ্কাজনক অবস্থায় তাদের চিকিৎসা চলছে স্থানীয় হাসপাতালে। এই ঘটনায় পরেই অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব হয়েছে বিজেপি। তারা পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন।

আক্রান্ত বিজেপি কর্মীর অভিযোগ, গতকাল শনিবার রাত ১০ টা নাগাদ তিনি মেয়ে ও জামাইয়ের সঙ্গে বাড়ি ফিরছিলেন। সেই সময় কয়েকজন তৃণমূল কর্মী তার মেয়ের উদ্দেশ্যে কটুক্তি করে। তিনি এই ঘটনার প্রতিবাদ করতেই তারা মারধর করতে শুরু করে। তার মেয়ে ও মেয়ের জামাই আটকাতে গেলে তাদেরকেউ মারধর করা হয় বলে অভিযোগ।

মারধরের পাশাপাশি তিনটি মোবাইল ফোন ও দশ হাজার টাকাও তারা ছিনিয়ে নেয় বলে অভিযোগ। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। ৭ নম্বর ওয়ার্ডের তৃণমূলের কো অর্ডিনেটরের দলবলের বিরুদ্ধেই তাদের অভিযোগ। ঘটনার পরেই গতকাল রাতে স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় আক্রান্তকে উদ্ধার করে বারাসাত হাসপাতালে ভর্তি করেন।

রতন সরকার, সুজয় মন্ডল সহ ২০ জন তৃণমূল কর্মীর বিরুদ্ধে অভিযোগ করেছে বিজেপি।তাদের অভিযোগ, এই ঘটনায় বারাসাত থানায় দুটি লিখিত অভিযোগ জানানো হলেও কিন্তু বারাসাত থানার ভারপ্রাপ্ত আধিকারিক তার কোনও রকম ব্যবস্থা গ্রহণ করেনি। এলাকার বিজেপি কর্মীদের অভিযোগ পুলিশ এই ঘটনায় ব্যবস্থা না নিলে তারা বৃহত্তর আন্দোলনে নামবেন। বিজেপি কর্মীদের অভিযোগ এই এলাকায় তৃণমূলের লোকজন বিজেপি কর্মীদের ওপর অত্যাচার চালায়। এর আগে এই এলাকায় এক বিএনপি কর্মীকে খুন করা হয়েছে। সেই ঘটনার তদন্ত করছে সিআইডি।

বন্ধ করুন