বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Jagaddal Bomb Blast: সাতসকালে জগদ্দলে একটি বাড়ি লক্ষ্য করে বোমাবাজি, দুষ্কৃতীদের খোঁজে পুলিশ
জগদ্দলে এই বাড়িতে বোমাবাজি করা হয়েছিল। 

Jagaddal Bomb Blast: সাতসকালে জগদ্দলে একটি বাড়ি লক্ষ্য করে বোমাবাজি, দুষ্কৃতীদের খোঁজে পুলিশ

  • স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে, আলাউদ্দিন আনসারী নামে এক বাসিন্দার বাড়িতে আজ সকালে দুষ্কৃতীরা বোমাবাজি করে। ওই বাড়িতে ৪ শিশু-সহ পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে থাকেন আলাউদ্দিন। ঘটনার সময় তারা সকলেই বাড়িতে ছিলেন।

সাতসকালে বোমাবাজিকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার জগদ্দলে। আজ সকালে জগদ্দল পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের আটচালা বাগানে বিটি রোড সংলগ্ন একটি বাড়ি লক্ষ্য করে বেশ কয়েকটি বোমা বিস্ফোরণ করে দুষ্কৃতীরা। ঘটনায় হতাহতের কোনও খবর না পাওয়া গেলেও ওই বাড়ির একাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। একইসঙ্গে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকার মানুষজন আতঙ্কিত হয়ে পড়েন। ঘটনার পরেই তদন্তে নেমেছে জগদ্দল থানার পুলিশ।

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে, আলাউদ্দিন আনসারী নামে এক বাসিন্দার বাড়িতে আজ সকালে দুষ্কৃতীরা বোমাবাজি করে। ওই বাড়িতে ৪ শিশু-সহ পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে থাকেন আলাউদ্দিন। ঘটনার সময় তারা সকলেই বাড়িতে ছিলেন। ফলে বোমাবাজির ঘটনা রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন ওই পরিবারসহ স্থানীয় বাসিন্দারা। ঘটনার পরে স্থানীয়রা বাইরে বেরিয়ে আসতেই সেখান থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা।

এদিন বোমাবাজির খবর পেয়ে এলাকায় বিশাল পুলিশবাহিনী পৌঁছয়। যদিও ঘটনার পর এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে এই ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত তা জানার চেষ্টা করছে জগদ্দল থানার পুলিশ। উল্লেখ্য, কিছুদিন আগেই দক্ষিণ ২৪ পরগনার ঘুটিয়ারি শরীফ এবং উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জ বোমা বিস্ফোরণ ঘটেছিল। আজকে জগদ্দলে দুষ্কৃতীরা কী কারণে বোমাবাজি করেছিল তা খতিয়ে দেখছে পুলিশ। ব্যক্তিগত বিবাদ নাকি পুরনো শত্রুতার কারণে বোমাবাজি করা হয়েছিল তা খতিয়ে দেখছে পুলিশ। দুষ্কৃতীদের শক্ত করার জন্য পুলিশ এলাকার সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখছে।

বন্ধ করুন