বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শাহরুখ খানের সঙ্গে নাচার টোপ, নদিয়ার কিশোরীকে মুম্বইয়ে পাচারের চেষ্টা, ধৃত ১
 শাহরুখ খান (ফাইল ছবি)
 শাহরুখ খান (ফাইল ছবি)

শাহরুখ খানের সঙ্গে নাচার টোপ, নদিয়ার কিশোরীকে মুম্বইয়ে পাচারের চেষ্টা, ধৃত ১

  • প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা মুম্বইয়ে বিক্রি করে দেওয়ার জন্য ওই কিশোরীকে নিয়ে যাওয়া হচ্ছিল। তবে শেষ পর্যন্ত সকলের তৎপরতায় রক্ষা পেয়েছে কিশোরী।

রুপোলি দুনিয়ার হাতছানি। শাহরুখের সঙ্গে অভিনয়, নাচ করার টোপ। আর সেই রঙিন স্বপ্নেই ভেসে গিয়েছিল কিশোরী। এভাবেই নদিয়ার কিশোরীকে ফাঁদে পেলে মুম্বইতে পাচার করার ছক কষা হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত ধরা পড়ে গেল অভিযুক্ত ব্যক্তি। ধৃতের নাম সুভান। বয়স ৪০। ওই কিশোরীকে উদ্ধার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে ফেসবুকে সুভানের সঙ্গে আলাপ হয়েছিল ওই কিশোরীর। নিজেকে ইভেন্ট ম্যানেজার হিসাবে পরিচয় দেয় সে। এরপর শাহরুখের সঙ্গে কাজ দেওয়ার টোপ দেয় সে। 

গত ১৫ই জুলাই সুভান নদিয়ার পলাশিপাড়ায় ওই কিশোরীকে তার কোচিং ক্লাস থেকে বের করে নেয়। এরপর হাওড়া স্টেশন থেকে মুম্বইয়ের ট্রেন ধরে তারা। এদিকে বাড়ি না ফেরায় পুলিশকে খবর দেন কিশোরীর পরিবারের সদস্যরা। এরপরই শুরু হয় তল্লাশি। কিন্তু কিশোরীর ফোনে কোনওভাবে যোগোযোগ করা যাচ্ছিল না। আসলে ট্রেনে ওঠার আগে সিমটিকে ভেঙে ফেলে দিয়েছিল সুভান। এদিকে হাওড়া স্টেশনের সিসি ক্যামেরায় দেখা যায় মুম্বইগামী ট্রেনে ওই ব্যক্তির সঙ্গে উঠছে ওই কিশোরী। এরপর খবর দেওয়া হয় মুম্বইয়ে ছত্রপতি শিবাজি মহারাজ স্টেশনে। সেখানই রেলপুলিশ গ্রেফতার করে সুভানকে। কিশোরীকে উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা মুম্বইয়ে বিক্রি করে দেওয়ার জন্য ওই কিশোরীকে নিয়ে যাওয়া হচ্ছিল। তবে শেষ পর্যন্ত সকলের তৎপরতায় রক্ষা পেয়েছে কিশোরী।  

 

বন্ধ করুন