বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনাগ্রস্ত অ্যাম্বুল্যান্স, আহত ৫
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনাগ্রস্ত অ্যাম্বুল্যান্স, আহত ৫

  • রবিবার দুপুরে হাসপাতাল থেকে সদ্যোজাত সন্তান ও স্ত্রীকে নিয়ে অ্যাম্বুল্যান্সে করে বাড়ি ফিরছিলেন গড়বেতার বাসিন্দা ওমর ফারুক। বেলা ৩টে নাগাদ ঘাটাল – ক্ষীরপাই রাজ্য সড়কের ওপর ঘুঘুডাঙা এলাকায় একটি ট্রাক্টরের সঙ্গে অ্যাম্বুল্যান্সটির মুখোমুখি সংঘর্ষ হয়।

পশ্চিম মেদিনীপুরে অ্যাম্বুল্যান্সে করে সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফেরার পথে অ্যাম্বুল্যান্স দুর্ঘটনা। ঘটনায় শিশুটির মা - বাবাসহ ৫ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। দুর্ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

রবিবার দুপুরে হাসপাতাল থেকে সদ্যোজাত সন্তান ও স্ত্রীকে নিয়ে অ্যাম্বুল্যান্সে করে বাড়ি ফিরছিলেন গড়বেতার বাসিন্দা ওমর ফারুক। বেলা ৩টে নাগাদ ঘাটাল – ক্ষীরপাই রাজ্য সড়কের ওপর ঘুঘুডাঙা এলাকায় একটি ট্রাক্টরের সঙ্গে অ্যাম্বুল্যান্সটির মুখোমুখি সংঘর্ষ হয়। তাতে দুমড়ে মুচড়ে যায় অ্যাম্বুল্যান্সটি। খবর যায় ক্ষীরপাই ফাঁড়িতে পুলিশকর্মীরা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অ্যাম্বুল্যান্সটি ঘাটালের দিক থেকে আসছিল। তার সঙ্গে উলটো দিক থেকে আসা একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুল্যান্সের ৫ জন আরোহীই আহত হন। তবে আহতদের কারও প্রাণের আশঙ্কা নেই বলে জানা গিয়েছে। আহতদের ক্ষীরপাই হাসপাতালে চিকিৎসা চলছে।

 

বন্ধ করুন