বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road Accident: পথ দুর্ঘটনার কবলে পড়ল অ্যাম্বুলেন্স, মৃত্যু পশ্চিম মেদিনীপুরের রোগীর

Road Accident: পথ দুর্ঘটনার কবলে পড়ল অ্যাম্বুলেন্স, মৃত্যু পশ্চিম মেদিনীপুরের রোগীর

চলন্ত ট্রাকে ধাক্কা মারল একটি অ্যাম্বুলেন্স।

আজই বাস–লরির মুখোমুখি সংঘর্ষ ঘটে মুর্শিদাবাদের বহরমপুর জলঙ্গি রাজ্য সড়কে। এই বাস দুর্ঘটনায় মৃত্যু হয় বাস চালকের। বাসটির গতিবেগ বেশি ছিল। তার মধ্যে একটি গাড়িকে ওভারটেক করতে যাচ্ছিল বাসটি। তখন উল্টোদিক থেকে একটি লরি এসে যাওয়ায় মুখোমুখি সংঘর্ষ ঘটে।  পরিস্থিতি সামাল দিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়।

আজ, মঙ্গলবার নিয়ন্ত্রণ হারিয়ে চলন্ত ট্রাকে ধাক্কা মারল একটি অ্যাম্বুলেন্স। আর তার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হল রোগীর। এমনকী এই পথ দুর্ঘটনায় আহত হয়েছেন ৬জন মানুষ। মঙ্গলবার সকালে এই ঘটনাটি ঘটেছে বাংলা–ওড়িশা সীমানায় ৬০ নম্বর জাতীয় সড়কে। এই পথ দুর্ঘটনায় পরিবার–সহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আর এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

বিষয়টি ঠিক কী ঘটেছে?‌ স্থানীয় সূত্রে খবর, ওই অ্যাম্বুলেন্সটি রোগী নিয়ে ভুবনেশ্বরের এইমস থেকে ফিরছিল। তখন বাংলা–ওড়িশা সীমানায় ৬০ নম্বর জাতীয় সড়কে অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। আর সজোরে গিয়ে একটি চলন্ত ট্রাককে ধাক্কা মারে। তখন ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা রোগীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় তাঁর। আর বাকি ৬ জনকে উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃত রোগী ও আহতরা সকলেই পশ্চিম মেদিনীপুরের কেশপুরের বাসিন্দা। তবে জলেশ্বরের কাছে দুর্ঘটনাটি ঘটেছে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, নিয়ন্ত্রণ হারিয়ে ঘন কুয়াশার কারণে এই পথ দুর্ঘটনা ঘটেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে মনে করা হচ্ছে কোনও কারণে চালকের চোখে ঘুম এসে গিয়েছিল। তাই এই পথ দুর্ঘটনা ঘটে। ঘাতক অ্যাম্বুলেন্সকে থানায় নিয়ে আসা হয়েছে। মৃত ব্যক্তির দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। চালকের অবস্থাও আশঙ্কাজনক।

উল্লেখ্য, আজই বাস–লরির মুখোমুখি সংঘর্ষ ঘটে মুর্শিদাবাদের বহরমপুর জলঙ্গি রাজ্য সড়কে। এই বাস দুর্ঘটনায় মৃত্যু হয় বাস চালকের। বাসটির গতিবেগ বেশি ছিল। তার মধ্যে একটি গাড়িকে ওভারটেক করতে যাচ্ছিল বাসটি। তখন উল্টোদিক থেকে একটি লরি এসে যাওয়ায় মুখোমুখি সংঘর্ষ ঘটে। পরে পরিস্থিতি সামাল দিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়।

বাংলার মুখ খবর

Latest News

বিশ্বে নজির মোদীর! পার করলেন ১০০ মিলিয়নের মাইসল্টোন, ধারেকাছে নেই কেউই ট্রাম্পকে হত্যার চেষ্টা নিরাপত্তার গাফিলতি নাকি পুরোটাই সাজানো?নেটপাড়ায় শোরগোল আম্বানির ছেলের রিসেপশনে নেমন্তন্ন পেয়েও যাচ্ছেন না টলিউডের সন্দীপ্তা! কারণ জানুন ১ বলে ১৩ রান, ম্যাচের প্রথম বলেই বিশ্ব রেকর্ড হাঁকালেন যশস্বী, কী ভাবে সম্ভব হল? যুবরাজ-হরভজন-রায়নাদের এ কেমন ডান্স! WCL 2024 চ্যাম্পিয়ন হয়ে অদ্ভুত সেলিব্রেশন বিজেপিতে যোগ হাইকোর্টের প্রাক্তন বিচারপতির, অভিজিতের সঙ্গে একটা বিষয়ে অমিল ‘২০ অগস্টের মধ্যে সব বকেয়া মেটাতে হবে’, DA মামলার আগে ‘আলো’ পেলেন সরকারি কর্মীরা ট্রাম্পের উপর চলবে গুলি, আগেই নাকি দেখিয়েছিল জনপ্রিয় কার্টুন শো দিলীপ দাকে রাজ্য সভাপতি করতে হবে, সুকান্ত মজুমদারের সামনে চিল চিৎকার BJP কর্মীর অবশেষে মেধার জয়! PHD করতে পারবেন ‘মাওবাদী’ অর্ণব, বদলি করা হল বর্ধমান জেলে

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.