বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অ্যাম্বুলেন্স–লরির মুখোমুখি সংঘর্ষ, ঘটনাস্থলেই মৃত্যু মহিলার, জখম আরও চার
দুর্ঘটনার কবলে পড়া অ্যাম্বুলেন্সটি (ছবি সৌজন্যে এএনআই)
দুর্ঘটনার কবলে পড়া অ্যাম্বুলেন্সটি (ছবি সৌজন্যে এএনআই)

অ্যাম্বুলেন্স–লরির মুখোমুখি সংঘর্ষ, ঘটনাস্থলেই মৃত্যু মহিলার, জখম আরও চার

  • প্রসূতিকে আঁইয়া হাসপাতাল থেকে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে নিয়ে যাচ্ছিল অ্যাম্বুলেন্সটি।

মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটল হুগলিতে। প্রসূতিকে নিয়ে যাওয়া হচ্ছিল হাসপাতালে। তখন অ্যাম্বুলেন্সের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি লরির। তার জেরে হুগলির চণ্ডীতলায় এই দুর্ঘটনায় মৃত্যু হল একজনের। এই দুর্ঘটনায় মোট আহত হয়েছেন চারজন। প্রসূতিকে আঁইয়া হাসপাতাল থেকে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে নিয়ে যাচ্ছিল অ্যাম্বুলেন্সটি। তখনই দুর্ঘটনার কবলে পড়ে অ্যাম্বুলেন্সটি। এই দুর্ঘটনায় এক মহিলার মৃত্যু হয়েছে বলে খবর।

ঠিক কী ঘটেছে?‌ স্থানীয় সূত্রে খবর, প্রসূতিকে নিয়ে যখন অহল্যা বাই রোড দিয়ে অ্যাম্বুলেন্সটি যাচ্ছিল তখন একটি লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। আর ঘটনাস্থলেই মৃত্যু হয় মাধবী পন্ডিত(৩৫) নামে এক মহিলার। অ্যাম্বুলেন্স চালক–সহ তিন যাত্রী আহত হয়েছেন বলে খবর। তাঁদের চন্ডীতলা গ্রামীন হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ সূত্রে খবর, জাঙ্গিপাড়ার রামহাটি গ্রামের বাসিন্দা প্রসূতি ও তাঁর পরিবার। রবিবার সকালে প্রসূতিকে চণ্ডীতলার আঁইয়া হাসপাতাল শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে রেফার করে দেওয়ায় সেখানে নিয়ে যাওয়া হচ্ছিল। তখনই পথে দূর্ঘটনা ঘটে। লরিটিকে আটক করা হয়েছে। তবে চালক পলাতক। একজন মহিলা মারা গিয়েছেন। আর চারজন আহত হয়ে চিকিৎসাধীন।

উল্লেখ্য, ২০২০ সালের জুন মাসে করোনা রোগীকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ায় পথ দুর্ঘটনার কবলে পড়েছিল একটি অ্যাম্বুল্যান্স। তার জেরে অ্যাম্বুলেন্স চালকের মৃত্যু হয়েছিল। আর আজ হুগলির ডণ্ডীতলায় মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটল।

বন্ধ করুন