বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কৃষক পরিবারের দাওয়ায় বসে ভোজন সারলেন শাহ, দেখে নিন আজ কী ছিল তাঁর পাতে
শনিবার বালিজুড়িতে কৃষক পরিবারে মধ্যাহ্নভোজ সারছেন অমিত শাহ। ছবি - ANI
শনিবার বালিজুড়িতে কৃষক পরিবারে মধ্যাহ্নভোজ সারছেন অমিত শাহ। ছবি - ANI

কৃষক পরিবারের দাওয়ায় বসে ভোজন সারলেন শাহ, দেখে নিন আজ কী ছিল তাঁর পাতে

  • শনিবার বেলা ১.৩০ মিনিট নাগাদ সনাতনবাবুর বাড়িতে পৌঁছন অমিত শাহ। প্রথম উঠোনে চৌকিতে বসে কিছুক্ষণ বিশ্রাম নেন তিনি। কথা বলেন পরিবারের সদস্যদের সঙ্গে।

পূর্ব পরিকল্পনা মতোই পশ্চিম মেদিনীপুরের বালিজুড়িতে শনিবার মধ্যাহ্নভোজ সারলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিন বালিজুড়িতে কৃষক সনাতন সিংয়ের বাড়িতে অমিত শাহের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন ছিল। সনাতনবাবুর বাড়ি তো বটেই, শাহের সফর ঘিরে এদিন সকাল থেকে গোটা গ্রামে রয়েছে আঁটোসাটো নিরাপত্তা ব্যবস্থা। গ্রামবাসীদের গতিবিধিও নিয়ন্ত্রণ করা হয়েছে। 

এদিন সকাল থেকেই অমিত শাহের জন্য রান্না করতে ব্যস্ত হয়ে পড়েন সিং পরিবারের সদস্যরা। তিন বিঘা কৃষিজমি রয়েছে পরিবারের। কয়েক বছর আগে পেয়েছেন প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর। তার পর থেকেই বিজেপির ভক্ত পরিবারটি। 

এদিন শাহের জন্য আয়োজনে ছিল স্যালাড, শুক্তো, পোস্ত দিয়ে শাক, লাউ দিয়ে মুগ ডাল, সরু চালের ভাত, ঢ্যাঁড়স ভাজা, উচ্ছে ভাজা, পটল ভাজা, ফুলকপির তরকারি, টক দই, নলেন গুড়ের রসগোল্লা, টক দই ও চাটনি। 

শনিবার বেলা ১.৩০ মিনিট নাগাদ সনাতনবাবুর বাড়িতে পৌঁছন অমিত শাহ। প্রথম উঠোনে চৌকিতে বসে কিছুক্ষণ বিশ্রাম নেন তিনি। কথা বলেন পরিবারের সদস্যদের সঙ্গে। এর পর মধ্যাহ্নভোজে বসেন তিনি। অমিত শাহের সঙ্গে মধ্যাহ্নভোজ সারেন, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়। 

অমিত শাহ তাঁর আমন্ত্রণ গ্রহণ করায় উচ্ছ্বসিত সনাতনবাবু। তিনি জানিয়েছেন, দেশের স্বরাষ্ট্রমন্ত্রী আমার অতিথি এর থেকে গর্বের বিষয় কী হতে পারে?

বন্ধ করুন