বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাজ্যে পৌঁছলেন অমিত শাহ, হিঙ্গলগঞ্জে উদ্বোধন করলেন ভাসমান BSF চৌকির
হিঙ্গলগঞ্জে অমিত শাহ।
হিঙ্গলগঞ্জে অমিত শাহ।

রাজ্যে পৌঁছলেন অমিত শাহ, হিঙ্গলগঞ্জে উদ্বোধন করলেন ভাসমান BSF চৌকির

  • এদিন সকালে বিশেষ বিমানে দমদম বিমানবন্দরে পৌঁছন শাহ। সেখান থেকে হেলিকপ্টারে পৌঁছন হিঙ্গলগঞ্জে। জলপথে চোরাচালান বন্ধ করতে হিঙ্গলগঞ্জে ইছামতী নদীর ওপর ৬টি ভাসমান সীমান্ত চৌকি বানিয়েছে বিএসএফ।

দু’দিনের সফর পশ্চিমবঙ্গে পৌঁছেই উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জে বিএসএফের ভাসমান চৌকির উদ্বোধন করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিন শাহের সঙ্গে ছিলেন রাজ্যের বিজেপি বিধায়ক ও সাংসদরা। দুপুরে বনগাঁর হরিদাসপুরে মধ্যাহ্নভোজ করার কথা তাঁর। বিকেলে শিলিগুড়িতে জনসভা করবেন তিনি।

এদিন সকালে বিশেষ বিমানে দমদম বিমানবন্দরে পৌঁছন শাহ। সেখান থেকে হেলিকপ্টারে পৌঁছন হিঙ্গলগঞ্জে। জলপথে চোরাচালান বন্ধ করতে হিঙ্গলগঞ্জে ইছামতী নদীর ওপর ৬টি ভাসমান সীমান্ত চৌকি বানিয়েছে বিএসএফ। সেগুলির উদ্বোধন করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এর পর একটি নৌকা অ্যাম্বুল্যান্সের উদ্বোধন করেন তিনি।

হিঙ্গলগঞ্জে শাহের সঙ্গে ছিলেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক, বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার ও রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

সফরসূচি অনুসারে এর পর হেলিকপ্টারে বনগাঁর হরিদাসপুরে পৌঁছবেন শাহ। সেখানে BSF চৌকিতে মধ্যাহ্নভোজ সারবেন তিনি। সঙ্গে বৈঠক করবেন স্থানীয় সাংসদ শান্তনু ঠাকুর ও স্থানীয় বিজেপি বিধায়কদের সঙ্গে। এর পর তিনি উড়ে যাবেন উত্তরবঙ্গে। বিকেলে শিলিগুড়িতে জনসভায় ভাষণ দেওয়ার কথা তাঁর।

 

বন্ধ করুন