বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Amit Shah: বীরভূমে সংগঠন ‘মজবুত’ করতে মজবুত কার্যালয় পেল বিজেপি, উদ্বোধন করলেন অমিত শাহ

Amit Shah: বীরভূমে সংগঠন ‘মজবুত’ করতে মজবুত কার্যালয় পেল বিজেপি, উদ্বোধন করলেন অমিত শাহ

পার্টি অফিসের উদ্বোধন করছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। (টুইটার)

জেলবন্দি বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তাই তাঁর অনুপস্থিতিতে অনুব্রতর গড়ে দাঁত ফোটাতে মরিয়া বিজেপি।

বিগত নির্বাচনগুলিতে বীরভূমে ভালো ফল করতে পারেনি বিজেপি। তার অন্যতম কারণ অবশ্যই তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। বর্তমানে তিনি জেলবন্দি। তাই তাঁর অনুপস্থিতিতে অনুব্রতর গড়ে দাঁত ফোটাতে মরিয়া বিজেপি। সেই লক্ষ্যে, সংগঠনকে মজবুত করতে ১০ ঘর বিশিষ্ট দলীয় কার্যালয়ের উদ্বোধন করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

নবনির্মিত কার্যালয়ের নাম দেওয়া হয়েছে শ্যামাপ্রসাদ মুখার্জি ভবন। এখন থেকে বীরভূম ও বোলপুর দুই সাংগঠনিক জেলার সমস্ত কার্যকলাপ এখানে অনুষ্ঠিত হবে।

১৪ নম্বর জাতীয় সড়কে ঠিক পাশে গড়ে উঠেছে বিজেপির এই পার্টি অফিসটি। পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী বেণীমাধব স্কুলের মাঠে জনসভা সেরে অমিত শাহ চলে যান সিউড়ি পার্টি অফিসে। সেখানে পুরহিতের মন্ত্রোচারণের মধ্যে নারকেল ফাটিয়ে, প্রদীপ জ্বালিয়ে পার্টি অফিসের উদ্বোধন করেন কেন্দ্রীয় স্বারাষ্ট্রমন্ত্রী।

এতদিন পর্যন্ত বীরভূমে কোনও কার্যালয় ছিল না বিজেপির। এবার ১০ বিশিষ্ট একটি কার্যালয় মিলল। এই কার্যালয়ে থাকবেন জেলা সভাপতি। এছাড়া দলের জেলাস্তরের বৈঠকগুলি হবে এই কার্যালয়ে। অতিথিরা এলে কার্যালয়ে থাকার ব্যবস্থাও আছে।

কার্যলায় উদ্বোধনের পর জেলার কার্যকর্তাদের সঙ্গে অনেক ক্ষণ কথা বলেন অমিত শাহ। বীরভূম জেলার ৩৫ শতাংশ সংখ্যালঘু অধ্যুষিত। নেতা-কর্মীদের তাঁদের কাছে টানার বার্তা দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

দলীয় কার্যালয় থেকে বেরনোর সময় তাঁর সঙ্গে দেখা করেন বগটুইয়ে স্বজনহারা মিহিলাল শেখ। তার সঙ্গে কিছু ক্ষণ কথা বলেন অমিত শাহ।

বাংলার মুখ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল FIDE-এর উদ্যোগে পালন করা হয় আন্তর্জাতিক দাবা দিবস, জানেন এই দিনটির ইতিহাস কী টসে জিতল Texas Super Kings , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.