বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Domjur: ডোমজুড়ে প্রকাশ্যে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ দিয়ে গুলি করে খুন! ব্যাপক উত্তেজনা
খুনের পর ঘটনাস্থল খতিয়ে দেখছে পুলিশ। নিজস্ব ছবি।

Domjur: ডোমজুড়ে প্রকাশ্যে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ দিয়ে গুলি করে খুন! ব্যাপক উত্তেজনা

  • স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই এলাকায় কাক তাপস কুখ্যাত দুষ্কৃতী হিসেবে পরিচিত ছিল। তার বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে ডোমজুড় থানাতে। সম্প্রতি এক মামলায় তার জেল হয়।

প্রকাশ্য দিবালোকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ দিয়ে গুলি চালিয়ে কুখ্যাত এক দুষ্কৃতীকে খুন করল অন্য আর এক দুষ্কৃতী দল। ঘটনাটি হাওড়ার ডোমজুড়ের মাকড়দহ এলাকার। প্রকাশ্যে গুলি চালানোর ঘটনায়কে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ানোর পাশাপাশি আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয়রা। মৃত দুষ্কৃতীর নাম তাপস দলুই। এলাকায় কাক তাপস নামে পরিচিত ছিল ওই দুষ্কৃতী। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে তার বিরোধী গোষ্ঠীই তাকে গুলি করে খুন করেছে। তবে কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই এলাকায় কাক তাপস কুখ্যাত দুষ্কৃতী হিসেবে পরিচিত ছিল। তার বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে ডোমজুড় থানাতে। সম্প্রতি এক মামলায় তার জেল হয়। বেশ কয়েকদিন আগে জেল থেকে ছাড়া পেয়েছে সে। সঠিকভাবে কে তাকে গুলি করেছে তা এখনও জানা সম্ভব না হলেও পুরানো শত্রুতার জেরে তাকে খুন করা হয়েছে বলেই মনে করছে পুলিশ।

আজ সকালে মাকড়দহ স্টেট ব্যাংকের সামনে তাকে লক্ষ করে পাঁচ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। তার মধ্যে একটি বুলেট তার মাথায় লাগে। বাকি চারটি শরীর ভেদ করে বেরিয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় কাক তাপসের। গুলি চালানোর খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় ডোমজুড় থানার পুলিশ। গুলি চালানোর ঘটনায় কারা যুক্ত রয়েছে তাদের খুঁজে বের করার জন্য ইতিমধ্যেই তদন্ত শুরু করছে তদন্তকারী আধিকারিকরা।

জানা গিয়েছে, আজ রবিবার বাজার করতে বাড়ি থেকে বেরিয়েছিলেন কাক তাপস। স্কুটি নিয়ে মূল রাস্তায় উঠতেই তাকে লক্ষ করে গুলি চালানো হয় বলেই পুলিশ সূত্রের খবর। পুলিশের প্রাথমিক অনুমান, বিপক্ষ গোষ্ঠী গুলি চালিয়েছে তাপসকে লক্ষ্য করে। এই ঘটনায় এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখার পাশাপাশি তার সঙ্গে পুরানো শত্রুতা কাদের সঙ্গে ছিল তাও খতিয়ে দেখছে পুলিশ।

বন্ধ করুন