বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শুঁড়ে তুলে আছাড় মারল হাতি, পশ্চিম মেদিনীপুরে মৃত্যু হল মহিলার

শুঁড়ে তুলে আছাড় মারল হাতি, পশ্চিম মেদিনীপুরে মৃত্যু হল মহিলার

হাতির হামলায় প্রাণ হারালেন এক মহিলা।

এমনকী পশ্চিম মেদিনীপুরেও হাতির তাণ্ডব দেখা গিয়েছে। রবিবার সেই হাতির হানায় মৃত্যু হল এক মহিলার।

গজরাজের হামলায় মৃত্যু হল এক মহিলার। ৬২টি হাতির একটি দল জেলার নানা প্রান্তে ঘুরে বেড়াচ্ছে। বন দফতর তাদেরকে ঠেকাতে পারছে না বলে অভিযোগ। এই পরিস্থিতিতে একদল হাতি বাঁকুড়ার জঙ্গল থেকে পশ্চিম বর্ধমানের দুর্গাপুরে প্রবেশ করেছে বলে খবর। এমনকী পশ্চিম মেদিনীপুরেও হাতির তাণ্ডব দেখা গিয়েছে। রবিবার সেই হাতির হানায় মৃত্যু হল এক মহিলার।

ঠিক কী ঘটেছে সেখানে?‌ স্থানীয় সূত্রে খবর, পশ্চিম মেদিনীপুরের গুড়গুড়িপাল থানার চাঁদড়া এলাকায় এই ঘটনা ঘটেছে। আজ, রবিবার সকালে জঙ্গলে কাঠ জোগাড় করতে গিয়েছিলেন ওই মহিলা। তখন প্রায় ১০টি হাতির একটি দল চলে আসে। এই দেখে ভয় পেয়ে যান তিনি। আর ওখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু সেই চেষ্টা বিফলে গিয়েছে। ততক্ষণে হাতি তাঁকে শুঁড়ে তুলে নিয়ে আছাড় মারে। সঙ্গে সঙ্গে মৃত্যু হয় ওই মহিলার।

কী জানাচ্ছে বন দফতর?‌ বন দফতর সূত্রে খবর, এনায়েতপুরের দিক থেকে ১০টি হাতির একটি দল চাঁদড়া এলাকায় ঢুকেছে। সেই হাতির হানাতেই মৃত্যু হয়ে থাকতে পারে বলে মনে করা হচ্ছে। মৃত মহিলার নাম রায়মণি কিস্কু (৫৫)। বাড়ি ডুমুরকোটা এলাকাতেই। সকালে জঙ্গলে গিয়েছিলেন মহুল কুড়াতে। তখনই হাতির আক্রমণে মৃত্যু হয় ওই মহিলার।

এখন কী করা হচ্ছে?‌ সূত্রের খবর, তিন–চারটি জেলায় হাতির তাণ্ডব বাড়তে শুরু করেছে। তার উপর ৬২টি হাতি মিলিয়ে একটি দল নানা প্রান্তে ঘুরে বেড়াচ্ছে। বড়জোড়া ও বেলিয়াতোড় এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে একদল হাতি। বন দফতর এই হাতির দলটিকে একত্রিত করার চেষ্টা চালাচ্ছে। তার মধ্যেই হাতির দল দামোদর নদী পেরিয়ে দুর্গাপুরে ঢুকে পড়েছে।

বাংলার মুখ খবর

Latest News

জাহির খানের বউ সাগরিকা-র সঙ্গে ডিনারে বিরাট, ছেলে-মেয়ে নিয়ে অনুষ্কা একা বাড়িতে? আইরিশদের বিরুদ্ধে অভিযান শুরু, তার পরেই ভারত-পাক ম্যাচ, রোহিতদের বিশ্বকাপ সূচি গজেন্দ্র চৌহানের অপসারণের কারণ ছিলেন পায়েল! পর্দার ‘যুধিষ্ঠি’ এখন বলছেন… শুধু ধূমপান নয়, হৃদরোগের জন্য দায়ী বায়ু দূষণ, বললেন গবেষকরা শেষ দফায় বারুইপুরে সবচেয়ে বেশি কেন্দ্রীয় বাহিনী, জেনে নিন ৯ কেন্দ্রের কোথায়, কত ৬ দফায় TMC'র ঝুলিতে ২৩ আসন না, এসেছে… অভিষেকের হিসেবে 'গরমিল' খুঁজে পেলেন দিলীপ অস্বস্তিকর গরম পড়বে দক্ষিণবঙ্গে,এরই মাঝে কলকাতায় বৃষ্টির পূর্বাভাস হাওয়া অফিসের ইসলামের টানে অভিনয় ছাড়েন জায়রা! বাবার মৃত্যুতে লিখলেন, ‘আল্লা ক্ষমা করুক…’ জুনের শুরুতে মঙ্গলের বৃষে গমন, ৩ রাশির ভাগ্য হবে উজ্জ্বল, উন্নতির দরজা যাবে খুলে ভেস্ত গেল ইংল্যান্ড-পাকিস্তান ৩য় T20I, বাবরদের বিশ্বকাপের প্রস্তুতিতে জোর ধাক্কা

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.