বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Uttar Dinajpur: চা বাগানে মানসিক ভারসাম্যহীন মহিলাকে গণধর্ষণের অভিযোগ, শাস্তির দাবি স্থানীয়দের
ঘটনাস্থলে পুলিশ। নিজস্ব ছবি।
ঘটনাস্থলে পুলিশ। নিজস্ব ছবি।

Uttar Dinajpur: চা বাগানে মানসিক ভারসাম্যহীন মহিলাকে গণধর্ষণের অভিযোগ, শাস্তির দাবি স্থানীয়দের

  • খবর পাওয়ার পর ঘটনাস্থলে ছুটে আসে চাপড়া থানার পুলিশ। ওই মহিলাকে জিজ্ঞাসা শুরু করলে ধর্ষণের বিষয়টি উঠে আসে । যেখানে ওই মহিলাকে ধর্ষণ করা হয়েছে সেই জায়গা নিজেই দেখিয়ে দেন ওই ভারসাম্যহীন মহিলা।

দুই যুবকের লালসার শিকার হলেন মানসিক ভারসাম্যহীন এক মহিলা। উত্তর দিনাজপুরের চোপড়া থানার কাঁচাকালী এলাকার একটি চা বাগানে মানসিক ভারসাম্যহীন এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। চা বাগানের কাছে বস্ত্রহীন অবস্থায় ওই মহিলাকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। মহিলা নিজেই ধর্ষণের কথা জানান। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসে। মহিলার ডাক্তারি পরীক্ষার জন্য তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই মহিলাকে গতকাল রাতে চা বাগানের কাছে ঘোরাফেরা করতে দেখা গিয়েছিল। প্রথমে স্থানীয়রা তাকে একজন শ্রমিক ভেবেছিলেন। পরে মঙ্গলবার সকালে তাকে বস্ত্রহীন অবস্থায় দেখতে পেয়ে সন্দেহ হয় স্থানীয়দের। তারা চা-বাগানে ওই মহিলার অন্তর্বাস পড়ে থাকতে দেখেন। এরপরে মহিলাকে জিজ্ঞাসা করতেই তিনি ধর্ষণের কথা জানান। খবর পাওয়ার পর ঘটনাস্থলে ছুটে আসে চাপড়া থানার পুলিশ। ওই মহিলাকে জিজ্ঞাসা শুরু করলে ধর্ষণের বিষয়টি উঠে আসে । যেখানে ওই মহিলাকে ধর্ষণ করা হয়েছে সেই জায়গা নিজেই দেখিয়ে দেন ওই ভারসাম্যহীন মহিলা।

এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ ঘটনাস্থলে এসে গ্রামবাসীদের সঙ্গে কথা বলেন এবং ঘটনাস্থল পরিদর্শন করে দেখে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলাকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

বন্ধ করুন