বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Raidighi Murder: জমি নিয়ে বিবাদ পিতা–পুত্রের, রায়দিঘিতে ছেলের হাতে বৃদ্ধ বাবা খুন

Raidighi Murder: জমি নিয়ে বিবাদ পিতা–পুত্রের, রায়দিঘিতে ছেলের হাতে বৃদ্ধ বাবা খুন

শাবল দিয়ে আঘাত করলে মারা যান বৃদ্ধ।

দু’জনের মধ্যে জমি নিয়ে তুমুল বচসা হয়। সেই বচসা চলাকালীন হঠাৎ শাবল দিয়ে বাবার মাথায় আঘাত করে ছেলে বলে অভিযোগ। এমনকী ধারলো অস্ত্র দিয়ে বাবাকে কোপায় সে বলেও অভিযোগ। তখন রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন বৃদ্ধ। প্রতিবেশীরা এই অবস্থায় দুলালবাবুকে উদ্ধার করে রায়দিঘি গ্রামীণ হাসপাতালে নিয়ে যান।

সাতসকালে খুনের ঘটনায় শিউরে উঠল গ্রামবাসীরা। জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিবাদ লেগেছিল দীর্ঘদিন। এবার সেটা নিয়েই বচসা চরমে ওঠে। তার জেরে বৃদ্ধ বাবার মাথায় ভারী বস্তু দিয়ে আঘাত করে ছেলে। আর তখনই মাটিতে লুটিয়ে পড়েন ওই বৃদ্ধ। রায়দিঘিতে এভাবেই ছেলের হাতে প্রাণ গেল বৃদ্ধ বাবার। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র আলোড়ন ছড়িয়ে পড়েছে এলাকায়। আজ, সোমবার অভিযুক্ত যুবককে আটক করেছে পুলিশ।

ঠিক কী ঘটেছে রায়দিঘিতে?‌ স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে জমি নিয়ে বৃদ্ধ বাবার সঙ্গে ছেলের বচসা চলছিল। এই বচসা চলাকালীন বৃদ্ধ বাবাকে ভারী কিছু দিয়ে মাথায় সরাসরি আঘাত করে ছেলে। তখন চিৎকার করে মাটিতে লুটিয়ে পড়েন ওই বৃদ্ধ। সেই চিৎকার শুনে প্রতিবেশীরা এসে দেখেন রক্তাক্ত অবস্থায় ওই বৃদ্ধ পড়ে আছেন মাটিতে। তাঁরাই পুলিশে খবর দেন।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, মৃত বৃদ্ধের নাম দুলাল গায়েন। তাঁর দুটি ছেলে। বড় ছেলে দীপঙ্কর গায়েন। সম্প্রতি কর্মজীবন নিয়ে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিল সে। আর তারপর থেকেই জমি জায়গা নিয়ে পরিবারে অশান্তি চলছিল। দীপঙ্করের সঙ্গে তার বাবা দুলালবাবুর আগেও এই জমি সংক্রান্ত বিষয় নিয়ে বচসা হয়েছিল। তখন প্রতিবেশীরা এসে ঝামেলা মিটিয়ে ছিলেন। কিন্তু আজ, সোমবার সকালে বাবা–ছেলের মধ্যে সম্পত্তি নিয়ে তুমুল বিরোধ বাধে। তখনই বাবার মাথায় শাবল দিয়ে আঘাত করলে মারা যান বৃদ্ধ। তাঁর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

তারপর সেখানে কী ঘটেছিল?‌ আজ, সকালে দু’জনের মধ্যে জমি নিয়ে তুমুল বচসা হয়। সেই বচসা চলাকালীন হঠাৎ শাবল দিয়ে বাবার মাথায় আঘাত করে ছেলে বলে অভিযোগ। এমনকী ধারলো অস্ত্র দিয়ে বাবাকে কোপায় সে বলেও অভিযোগ। তখন রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন বৃদ্ধ। প্রতিবেশীরা এই অবস্থায় দুলালবাবুকে উদ্ধার করে রায়দিঘি গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। ছেলে দীপঙ্করকে আটক করেছে রায়দিঘি থানার পুলিশ। খুনের মামলা দায়ের করে শুরু হয়েছে তদন্ত।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

'প্যান্ডোরার বাক্স…',নিট কাণ্ডে 'টিপ' পাওয়া নিয়ে অকপট অভিযান চালানো পুলিশ অফিসার ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুনের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুনের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুনের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুনের রাশিফল আমলাদের ‘অ্যানুয়াল কনফিডেনশিয়াল রিপোর্ট’ দেখবেন মুখ্যমন্ত্রী, কড়া প্রশাসক সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুনের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুনের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুনের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ জুনের রাশিফল

T20 WC 2024

দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.