বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Murder Case: আলমারি থেকে বেরিয়ে পড়ল লাশ, নিখোঁজ ছিলেন চুঁচুড়ার বৃদ্ধা, স্বামী বেপাত্তা

Murder Case: আলমারি থেকে বেরিয়ে পড়ল লাশ, নিখোঁজ ছিলেন চুঁচুড়ার বৃদ্ধা, স্বামী বেপাত্তা

স্ত্রীকে খুন করে আলমারিতে দেহ রেখে চম্পট দিয়েছে স্বামী।

ভারতী–কাশীনাথের ছেলে বিশ্বনাথ ধাড়া। তিনি ক্যাটারিংয়ের ব্যবসা করেন। তবে বাড়িতে থাকতেন না। যদিও তাঁর ব্যবসার জিনিসপত্র থাকত এই বাড়ির আলমারিতে। আজ সকালে বিশ্বনাথ বাড়ি এসে ব্যবসার জিনিসপত্র বের করতে আলমারি খোলেন। তখনই তাঁর উপর এসে পড়ে মা ভারতীর দেহ।

আলমারির ভিতরে ছিল দেহ। যা খুলতেই ছেলের উপর এসে পড়ল মায়ের মৃতদেহ। শনিবার বারবেলার এই ঘটনায় তুমুল আলোড়ন ছড়িয়েছে হুগলি জেলার চুঁচুড়ায়। স্বামী মদের নেশার টাকা না পেয়ে স্ত্রীকে খুন করে এবং আলমারিতে দেহ লুকিয়ে রেখেছিল বলে অভিযোগ। পুলিশ তদন্তে নামলেও কাউকে গ্রেফতার করতে পারেনি। কারণ স্ত্রীকে খুন করে আলমারিতে দেহ রেখে চম্পট দিয়েছে স্বামী। এবার সেটা ছেলের সামনে বেরিয়ে পড়ল।

ঠিক কী ঘটেছে চুঁচুড়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, তিনদিন ধরে কোনও খোঁজ ছিল না ওই বৃদ্ধার। মৃত বৃদ্ধার নাম ভারতী ধাড়া (৬২)। তিনি পেশায় গৃহ পরিচারিকা ছিলেন। চুঁচুড়ার শ্যামবাবু ঘাট এলাকায় স্বামী কাশীনাথ ধাড়ার সঙ্গে থাকতেন তিনি। যদিও স্বামী কর্মহীন ছিল। কিন্তু রোজ মদ্যপান করতেন। আর সেই টাকা চেয়ে স্ত্রী ভারতীর সঙ্গে অশান্তি করত। এই নিয়েই দু’জনের মধ্যে নিত্যদিন গোলমাল লেগে থাকত। বৃহস্পতিবার শেষ দেখা গিয়েছিল ভারতীকে সকালে। তারপর থেকে আর দেখা মেলেনি।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, চুঁচুড়ার শ্যামবাবুর ঘাটে এই ঘটনা ঘটেছে। এখানের বাসিন্দা ছিলেন ভারতী ধাড়া (৬৫)। তিনদিন ধরে ভারতীর খোঁজ মিলছিল না। ভারতীর স্বামী কাশীনাথ ধাড়া একসঙ্গেই থাকত। তাঁদের ছেলেরা পাশেই থাকেন। আজ, শনিবার সকালে কাশীনাথ এবং ভারতীর এক ছেলে বাড়িতে আসেন। আর আলমারি খোলেন। আলমারি খুলতেই বেরিয়ে আসে ভিতর থেকে মায়ের দেহ। ভয়ে চিৎকার করে উঠতেই সেখানে প্রতিবেশীরা জড়ো হন। আর পুলিশে খবর দেন। দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে এবং তদন্ত শুরু হয়েছে।

আর কী জানা যাচ্ছে?‌ ভারতী–কাশীনাথের ছেলে বিশ্বনাথ ধাড়া। তিনি ক্যাটারিংয়ের ব্যবসা করেন। তবে বাড়িতে থাকতেন না। যদিও তাঁর ব্যবসার জিনিসপত্র থাকত এই বাড়ির আলমারিতে। আজ সকালে বিশ্বনাথ বাড়ি এসে ব্যবসার জিনিসপত্র বের করতে আলমারি খোলেন। তখনই তাঁর উপর এসে পড়ে মা ভারতীর দেহ। এখন খোঁজ মিলছে না কাশীনাথের। মনে করা হচ্ছে, কাশীনাথ স্ত্রীকে খুন করে দেহ আলমারির মধ্যে রেখে দিয়ে চম্পট দিয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

মুসলিমদের মধ্যেও অনগ্রসর আছে, OBC তালিকার ব্যাখায় প্রাক্তন মন্ত্রী উপেন বিশ্বাস বিষ্ণুপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন 'আমি কথা দিয়ে ছিলাম...' হানিমুনের মাঝেই অনুরাগীদের খোলা চিঠি দিলেন আদৃত হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা ২০ হাজার ডলারে বিকোচ্ছে ইন্দো-পাক ম্যাচের টিকিট, বিতর্কে ICC,তুলোধোনা ললিত মোদীর মোদীবাবু, মহাশয়কে বলছি, একটা মঞ্চ তৈরি করুন, তারপর… খোলা চ্যালেঞ্জ ছুঁড়লেন মমতা রেমাল-র ভ্রূকুটি!গতিবেগ সর্বোচ্চ হতে পারে ১২০ কিমি, বহু জেলায় বর্ষণের সতর্কতা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের

Latest IPL News

ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.