বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জলসাকে কেন্দ্র করে বোমাবাজি, চলল গুলি, মৃত্যু হল মহিলার
এলাকায় ঝামেলাকে কেন্দ্র করে মৃত্যু হল মহিলার। প্রতীকী ছবি- হিন্দুস্তান টাইমস
এলাকায় ঝামেলাকে কেন্দ্র করে মৃত্যু হল মহিলার। প্রতীকী ছবি- হিন্দুস্তান টাইমস

জলসাকে কেন্দ্র করে বোমাবাজি, চলল গুলি, মৃত্যু হল মহিলার

  • মৃত মহিলার নাম হাসিনা বিবি (৪০)। রবিবার রাতে ঘটনাটি নদীয়ার নারায়ণপুরের ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের ঘটেছে। স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গিয়েছে, মুসলিমদের জলসা উপলক্ষ্যে দূরদূরান্ত থেকে মানুষ এদিন এসেছিলেন ওই গ্রাম পঞ্চায়েতে।

জলসাকে কেন্দ্র করে বোমাবাজি। চলল গুলি। আর তাতেই মৃত্যু হল এক মহিলার। মৃত মহিলার নাম হাসিনা বিবি (৪০)। রবিবার রাতে ঘটনাটি নদীয়ার নারায়ণপুরের ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের ঘটেছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গিয়েছে, মুসলিমদের জলসা উপলক্ষ্যে দূরদূরান্ত থেকে মানুষ এদিন এসেছিলেন ওই গ্রাম পঞ্চায়েতে। সেই সময় এলাকার কিছু দুষ্কৃতী হাসিনা বিবির হাত ধরে টানাটানি করে। শুধু তাই নয়, তাতে আপত্তি জানালে হাসিনা বিবিকে অশ্লীল ভাষায় গালিগালাজ এমনকি মারধর করা হয় বলেও অভিযোগ। এই ঘটনা দেখার পরেই প্রতিবাদ জানান তার স্বামী মোস্তাকিম মোল্লা। দু'পক্ষের মধ্যে শুরু হয়ে যায় বচসা। তারপরেই উভয় পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়। মধ্যরাত অবধি তাদের মধ্যে ঝামেলা চলে। অশান্তি বাড়তেই দুষ্কৃতীরা বোমাবাজি করে এবং কয়েক রাউন্ড গুলি চালায় বলেও অভিযোগ। এর জেরে গুরুতর জখম হন হাসিনা বিবি। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এই ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে যান স্থানীয় বিধায়ক তাপস সাহা। দোষীদের উপযুক্ত শাস্তি দেওয়া হবে বলে তিনি মৃতের পরিবারকে আশ্বাস দিয়েছেন। একইসঙ্গে, মৃতের পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন বিধায়ক। হাসিনা বিবির মেয়ের অভিযোগ, এই ঘটনার সঙ্গে যারা জড়িত তারা সকলেই প্রতিবেশী। মাঝেমধ্যেই তারা গালিগালাজ করে। তার কথায়, 'এদিনের বোমাবাজিতে অল্পের জন্য রক্ষা পেয়েছেন বাবা।'ঘটনায় জড়িতদের শাস্তির দাবি জানিয়েছেন হাসিনা বিবির মেয়ে।

বন্ধ করুন