বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Arambag: আচমকাই ইলেকট্রিক পোলে উঠে গেল যুবক, নামানোর চেষ্টা করতেই ঝাঁপ!

Arambag: আচমকাই ইলেকট্রিক পোলে উঠে গেল যুবক, নামানোর চেষ্টা করতেই ঝাঁপ!

ইলেকট্রিক পোলে দাঁড়িয়ে রয়েছে যুবক। নিজস্ব ছবি।

যুবকের এমন কীর্তি দেখে স্থানীয়রা কার্যত অবাক। আহত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করে পুলিশ। সেখানে তার চিকিৎসা চলছে।

দুপুরের চড়া রোদে প্রায় ৩০ ফুট উঁচু ইলেকট্রিক পোলের উপরে উঠে গেল এক যুবক। সেখান থেকে ঝাঁপ মারার জন্য কখনও এদিক আবার কখনও ওদিক করে বেড়াচ্ছে। সেই অবস্থাতেই যুবককে নীচে নামার জন্য অনুরোধ জানাচ্ছেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ এবং দমকল মই লাগিয়ে ওই যুবককে নামানোর চেষ্টা করে। কিন্তু, শেষ পর্যন্ত ইলেকট্রিক পোল থেকে ঝাঁপ দিল যুবক। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল হুগলির আরামবাগ থানার অন্তর্গত গড়বাড়ি এলাকায়। যুবকের এমন কীর্তি দেখে স্থানীয়রা কার্যত অবাক। আহত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করে পুলিশ। সেখানে তার চিকিৎসা চলছে।

ওই যুবকের নাম ও পরিচয় এখনও জানা যায়নি। পুলিশের অনুমান ওই যুবক মানসিক ভারসাম্যহীন। পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আজ সকালে গড়বাড়ি এলাকায় একটি ইলেকট্রিক পোলে হঠাৎ উঠে যায় ওই যুবক। এরপরে সেখান থেকে ঝাঁপ মারার চেষ্টা করে। বেশ কিছুক্ষণ ধরে এরকম চলতে থাকে। প্রথমে স্থানীয়রা তাকে নিচে নামানোর চেষ্টা করে। কিন্তু, তাতে কোনও কাজ না হওয়ায় খবর দেওয়া হয় পুলিশে। খবর পেয়ে আরামবাগ থানার পুলিশ এবং দমকল কর্মীরা সেখানে ছুটে আসেন। এরইমধ্যে যুবকের নিরাপত্তার জন্য ইলেকট্রিক পোলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়।

দমকল কর্মীরা ওই যুবককে মই দিয়ে নামানোর চেষ্টা করলে সেই সময় ওই ব্যক্তি ইলেকট্রিক পোল থেকে ঝাঁপ দেন। এরপরেই ওই যুবক গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে পুলিশ আরামবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যায় । ওই ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। অনুমান করা হচ্ছে, ওই যুবক মানসিক ভারসাম্যহীন। স্থানীয় এক বাসিন্দা জানান, ‘গাড়ি নিয়ে যাওয়ার সময় দেখি পোলের অপর এক ব্যক্তি দাঁড়িয়ে রয়েছে। তাকে নামানোর পোলে মই লাগলেই তিনি ঝাঁপ মারেন। তিনি নিজের নাম ঠিকানা বলতে পারছেন না, শুধু বলছেন আমি আত্মহত্যা করব।’

বন্ধ করুন