বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Murder: বন্ধুদের সঙ্গে গল্প করছিলেন, জগদ্দলে কাছ থেকে গুলি করে খুন যুবককে
জগদ্দলে গুলি করে খুন যুবককে। 

Murder: বন্ধুদের সঙ্গে গল্প করছিলেন, জগদ্দলে কাছ থেকে গুলি করে খুন যুবককে

  • এই ঘটনার সঙ্গে রাজনৈতিক যোগাযোগ মানতে চাননি তৃণমূল নেতৃত্ব। গোষ্ঠী দ্বন্দ্বের অভিযোগও উড়িয়ে দিয়েছেন তাঁরা। খুনের ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে ফের প্রশ্ন উঠছে।

ভয়াবহ ঘটনা জগদ্দলে। সন্ধ্যায় রুস্তম ঘুমটি এলাকায় ৩২ বছর বয়সী এক যুবক বন্ধুদের সঙ্গে গল্প করছিলেন। আচমকাই তার বুক লক্ষ্য করে গুলি। ওখানেই লুটিয়ে পড়েন তিনি। রক্তে ভেসে যায় এলাকা। রমজান আলি নামে ওই যুবককে স্থানীয়রাই হাসপাতালে নিয়ে যায়। ভাটপাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে রমজানকে। 

এদিকে এভাবে ফের ভাটপাড়া- জগদ্দল এলাকায় খুনের ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। প্রশ্ন উঠছে তবে কি তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই খুন?এই বন্দুক আসছে কোথা থেকে? পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠছে।

স্থানীয় সূত্রে খবর বাইকে চেপে এসেছিল দুষ্কৃতীরা। একেবারে পয়েন্ট ব্ল্য়াঙ্ক রেঞ্জ থেকে গুলি চালায়। গলার কাছেই গুলি। স্থানীয় সূত্রে খবর সাংসদ অর্জুন সিং বিজেপিতে থাকাকালীন বার বার এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলতেন। বর্তমানে তিনি তৃণমূলে। কিন্তু তারপরেও এলাকায় খুনোখুনি কমেনি। পুলিশ কর্তারাও দাবি করছিলেন গত ৬ মাসে প্রচুর আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে এলাকা থেকে। কিন্তু তারপরেও এই খুন হয় কী করে? প্রশ্ন সাধারণ বাসিন্দাদের।

তবে এই ঘটনার সঙ্গে রাজনৈতিক যোগাযোগ মানতে চাননি তৃণমূল নেতৃত্ব। গোষ্ঠী দ্বন্দ্বের অভিযোগও উড়িয়ে দিয়েছেন তাঁরা। ভাটপাড়া পুরসভার উপপুরপ্রধান দেবজ্যোতি ঘোষ জানিয়েছেন,দুর্ভাগ্যজনক ঘটনা। রাজনৈতিক কোনও ব্যাপার নয়। পুলিশ তদন্ত করুক। দলের সঙ্গে এর সম্পর্ক নেই।

বন্ধ করুন