বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নির্মল মাজির বিরুদ্ধে ‘মিথ্যা প্রতিশ্রুতির’ অভিযোগ, পদত্যাগ অঞ্চল সভাপতির
রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী ডাঃ নির্মল মাজি। ছবি সৌজন্য : টুইটার
রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী ডাঃ নির্মল মাজি। ছবি সৌজন্য : টুইটার

নির্মল মাজির বিরুদ্ধে ‘মিথ্যা প্রতিশ্রুতির’ অভিযোগ, পদত্যাগ অঞ্চল সভাপতির

  • নির্মল মাজি অবশ্য জানান, ‘‌আমি চাকরি দেওয়ার প্রতিশ্রুতি কখনও দেয়নি।

তৃণমূল ‌বিধায়ক নির্মল মাজির বিরুদ্ধে অভিযোগ জানিয়ে তাঁর কাছেই এবার পদত্যাগপত্র জমা দিলেন উলুবেড়িয়ায় তৃণমূলের এক অঞ্চল সভাপতি। অঞ্চল সভাপতির সই করা একটি বয়ান সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে, যেখান থেকে যুবকদের চাকরি দেওয়ার নামে বিধায়কের মিথ্যা আশ্বাসের বিষয়টি সামনে এসেছে।

চিঠির বয়ানে উলুবেড়িয়া ২ নম্বর ব্লকের তুলসীবেড়িয়ার তৃণমূলের অঞ্চল সভাপতি মদন মোহন মণ্ডল জানান, ‘‌আপনি ২০২১ বিধানসভা ভোটের আগে যুবকদের চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু তা না দেওয়ার কারণে যুবকরা আমাকে অত্যাধিক চাপ দিচ্ছিল। তাই আমি পদত্যাগ করলাম।’‌ সোশ্যাল মিডিয়ায় চিঠির বয়ানটি ভাইরাল হলেও এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি মদনবাবু। এই প্রসঙ্গে তিনি জানান, এটা দলের অভ্যন্তরীন বিষয়। দলীয় নেতৃত্বকে এই বিষয় সম্পর্কে বলতে পারি। কিন্তু সংবাদমাধ্যমের কাছে বলতে আমি বাধ্য নই। দলীয় সূত্রে খবর, মদনবাবু জেলা পরিষদের সদস্য। দলের নিয়ম অনুযায়ী তৃণমূলে এক ব্যক্তি, এক পদ নিয়ম চালু রয়েছে। প্রশ্ন উঠছে, তাহলে কী সেই নিয়মের কথা ভেবেই অঞ্চল সভাপতির পদ থেকে পদত্যাগ করলেন মদনবাবু।

এই প্রসঙ্গে উলুবেড়িয়া উত্তরের বিধায়ক নির্মল মাজি অবশ্য জানান, ‘‌আমি চাকরি দেওয়ার প্রতিশ্রুতি কখনও দেয়নি। মদনবাবু যদি চাকরির প্রতিশ্রুতি দিয়ে থাকেন, তাহলে তাঁর দায় তাঁকেই নিতে হবে। ভোটের আগে অনেকেই ভেবেছিল, বিজেপি সরকার গড়বে। তাই দলকে পিছন থেকে অনেকেই ছুরি মেরেছিল।’‌ একইসঙ্গে নির্মলবাবু জানান, ‘‌উনি হয়ত এখন অন্য খেলা খেলতে চাইছেন। এখন দলবিরোধী কথা বলা শুরু করেছেন। আমরা বিষয়টি দলের শৃঙ্খলারক্ষা কমিটিকে জানাব।’‌

বন্ধ করুন