বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Attack On Anis Khan Brother: সলমন খানের উপর ধারাল অস্ত্রের কোপ, আনিস খান হত্যার অন্যতম সাক্ষী ভাই
এবার আক্রান্ত হলেন আনিস খানের খুড়তুতো ভাই সলমন খান। (HT_PRINT)

Attack On Anis Khan Brother: সলমন খানের উপর ধারাল অস্ত্রের কোপ, আনিস খান হত্যার অন্যতম সাক্ষী ভাই

  • গত ১৮ ফেব্রুয়ারি হাওড়ায় বাড়ির ছাদ থেকে পড়ে মৃত্যু হয়েছিল আনিস খানের। অভিযোগ উঠেছিল, কয়েকজন পুলিশকর্মী আনিস খানকে ছাদ থেকে ফেলে হত্যা করেছিল। যা নিয়ে আদালতে মামলা চলছে। এই পরিস্থিতিতে সলমন খানের উপর আক্রমণ স্বাভাবিক নয় বলে মনে করছে পরিবার। কারণ ভাই সলমন দাদা আনিস খানের হত্যার সমস্ত কিছুর সাক্ষী।

ছাত্রনেতা আনিস খান হত্যাকাণ্ডের রেশ এখন রাজ্যের কাছে দগদগে হয়ে রয়েছে। এবার আক্রান্ত হলেন আনিস খানের খুড়তুতো ভাই। তার উপরও হামলা করা হয়েছে বলে অভিযোগ। শুক্রবার রাতে এই হামলা করা হয় বলে অভিযোগ। আনিসের ভাই সলমন খানের উপর ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয় বলে অভিযোগ। আনিস খান হত্যাকাণ্ডের মামলায় অন্যতম সাক্ষী এই সলমন খান। তাঁকেই আনিসের মৃত্যুর পর থেকে এগিয়ে আসতে দেখা যায়। এবার তাঁকেই পৃথিবী থেকে সরিয়ে দিতে এই হামলা করা হয়েছে বলে মনে করছে পরিবার। এই ঘটনায় আতঙ্কে রয়েছে খান পরিবার।

ঠিক কী ঘটেছে সলমন খানের সঙ্গে?‌ শুক্রবার বেশি রাতে বাড়িতে ঢুকে সলমনের উপর হামলা করে একদল দুষ্কৃতী। রাতে তখন বাথরুমে গিয়েছিলেন সলমন খান। তখনই তাঁর ওপর অতর্কিতে আক্রমণ করা হয় বলে অভিযোগ। মাথার পিছন দিক থেকে ধারাল অস্ত্রের কোপ মারা হয়। তার জেরে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন সলমন খান। তাঁর স্ত্রী চিৎকার শুনে ছুটে আসেন। আর সবাইকে ডাকাডাকি করে সলমনকে আক্রান্ত অবস্থায় বাগনান হাসপাতালে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উলুবেরিয়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই চিকিৎসাধীন সলমন খান।

কী জানাচ্ছেন আনিসের বাবা?‌ এই ঘটনায় আনিসের বাবা সংবাদমাধ্যমে বলেন, ‘‌আনিস হত্যা মামলার অন্যতম সাক্ষী সলমন খান। সলমনই আগে আনিসকে নিয়ে হাসপাতালে ছুটেছিলেন। সেই প্রমাণ লোপাট করার জন্যই এই আক্রমণ করা হয়েছে।’‌ আনিস খান হত্যার পর তদন্ত যতই এগিয়েছে ততই হুমকি মিলেছে। এবার সরাসরি প্রমাণ লোপাটের জন্য হামলা করা হল বলে অভিযোগ সলমন খানের পরিবারের। তাই এদিন সলমনের উপর আক্রমণের ঘটনায় সিবিআই তদন্তের দাবি তুলেছে পরিবার।

উল্লেখ্য, গত ১৮ ফেব্রুয়ারি হাওড়ায় বাড়ির ছাদ থেকে পড়ে মৃত্যু হয়েছিল আনিস খানের। তবে অভিযোগ উঠেছিল, কয়েকজন পুলিশকর্মী আনিস খানকে ছাদ থেকে ফেলে হত্যা করেছিল। যা নিয়ে আদালতে মামলা চলছে। এই পরিস্থিতিতে সলমন খানের উপর আক্রমণ স্বাভাবিক নয় বলে মনে করছে পরিবার। কারণ এই ভাই সলমন দাদা আনিস খানের হত্যার সমস্ত কিছুর সাক্ষী। তাই তাঁকে সরিয়ে দিয়ে প্রমাণ লোপাট করতে চেয়েছিল দুষ্কৃতীরা বলে মনে করা হচ্ছে।

বন্ধ করুন