বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Dengue: ফের উত্তরপাড়ায় ডেঙ্গিতে মৃত্যু, আতঙ্কে বাসিন্দারা

Dengue: ফের উত্তরপাড়ায় ডেঙ্গিতে মৃত্যু, আতঙ্কে বাসিন্দারা

এই নিয়ে উত্তরপাড়ায় ডেঙ্গিতে পাঁচ জনের মৃত্যু হল। (HT_PRINT)

অবস্থার মোকাবিলা করতে হলে, মানুষকে সচেতন থাকার পাশাপাশি পুরসভার কর্মীরা যখন বাড়িতে যাচ্ছেন তাঁদের সঙ্গে সহযোগীতা করার কথা বললেন এলাকার কাউন্সিলার

উত্তরপাড়া ডেঙ্গি আক্রান্ত হয়ে ফের মৃত্য়ু হল এক ব্যক্তির। মৃতের নাম স্বপন ঘোষ (৫৩)। তিনি উত্তরপাড়া পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের ভদ্রকালীর বাসিন্দা।

স্বপন ঘোষের জ্বর হওয়ায় স্থানীয় চিকিৎসককে দেখানো হয়। জ্বর না কমায় গত ৪ নভেম্বর উত্তরপাড়ার একটি বেসরকারি নার্সিংহোমে তাঁকে ভর্তি করা হয়। প্লেটলেট ৩২ হাজারে নেমে আসে। কিন্তু সেখানে তাঁর শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় ৭ নভেম্বর কলকাতার সিএমআরআইতে স্থানান্তরিত করা হয়। আইসিইউ থেকে ভেন্টিলেশানে চলে যান প্রৌঢ়। বুধবার সন্ধ্যায় তাঁর মৃত্যু হয়।

তাঁর মৃত্যুতে এলাকায় নতুন আতঙ্ক ছড়িয়েছে। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মৌসুমী বিশ্বাস বলেন, 'উত্তরপাড়ায় ১৬,১৮,১৯ ওয়ার্ড দিয়ে ডেঙ্গি শুরু হয়েছিল। মাখলায় কিছু ছিল। কিন্তু ১৩ নম্বর ওয়ার্ডে ছিল না। একটা মৃত্যু মানুষের ভয় ধরিয়ে দিয়েছে।'

তবে এই অবস্থার মোকাবিলা করতে হলে মানুষকে সচেতন থাকার পাশাপাশি পুরসভার কর্মীরা যখন বাড়িতে যাচ্ছেন তাঁদের সঙ্গে সহযোগিতা করার কথা বলেন তিনি। নাহলে ডেঙ্গি রোখা যাবে না বলে তাঁর মত। এর আগে উত্তরপাড়া পুরসভা এলাকায় ৪ জনের ডেঙ্গি মৃত্যু হয়েছিল। এবার মৃত্যু হল এক পৌঢ়র।

বন্ধ করুন