বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আরও এক কেএলও জঙ্গি গ্রেফতার শিলিগুড়িতে, এসটিএফ পেল বড়সড় সাফল্য

আরও এক কেএলও জঙ্গি গ্রেফতার শিলিগুড়িতে, এসটিএফ পেল বড়সড় সাফল্য

এসটিএফের হাতে গ্রেফতার হল আরও এক কেএলও জঙ্গি। ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস।

এই দু’‌জনের সংগৃহীত টাকা চলে যেত সংগঠনের শীর্ষ নেতাদের কাছে।

গতকাল পুলিশের জালে ধরা পড়েছিল কেএলও’‌র অর্থ সংগ্রহ স্কোয়াডের ইনচার্জ। সেই রেশ কাটতে না কাটতেই এসটিএফের হাতে গ্রেফতার হল আরও এক কেএলও জঙ্গি। শুক্রবার গভীররাতে শিলিগুড়ির ফাঁসিদেওয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। ধৃত জঙ্গির নাম মৃণাল বর্মন বলে শনিবার জানিয়েছে পুলিশ।

এসটিএফ সূত্রে খবর, এই মৃণাল বর্মন আসলে অবিনাশ রায়ের বন্ধু। যে গতকাল শিলিগুড়ি শহরের খালপাড়া থেকে গ্রেফতার হয়েছে। এই অবিনাশ রায় জঙ্গি সংগঠনের জন্য টাকা তুলত। আর মৃণাল সেই ব্যক্তি ঠিক করে দিত। দু’‌জনেই কেএলও জঙ্গি সংগঠনের সদস্য। এই দু’‌জনের সংগৃহীত টাকা চলে যেত সংগঠনের শীর্ষ নেতাদের কাছে। দু’‌জনেই শিলিগুড়িতে এসেছিল। এসটিএফের হাতে ধরা পড়ে অবিনাশ। তাকে জেরা করেই মৃণালের নাগাল মেলে।

পুলিশ সূত্রে খবর, ধৃত জঙ্গি মৃণাল শিলিগুড়ি কান্তিদেওয়ার বাসিন্দা। তার সঙ্গে অসমের বাসিন্দা অবিনাশের যোগাযোগ হয় এই জঙ্গি সংগঠনে কাজের সূত্রে। ব্যবসায়ীদের কাছ থেকে তোলা আদায় এবং সংগঠনের জাল বিস্তার করাই ছিল তাদের মূল টার্গেট। সেই টাকা দিয়েই বিহার থেকে অস্ত্র কিনত মৃণাল। আজ, শনিবার ধৃত জঙ্গিকে শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হবে।

এই মৃণাল এবং অবিনাশ শুধু শিলিগুড়িতে নয়, কোচবিহার, আলিপুরদুয়ার, জলপাইগুড়ি, দুই দিনাজপুর এবং মালদহেও গিয়েছিল। সংশ্লিষ্ট এলাকাগুলিতে তারা মিটিংও করেছিল। তার সঙ্গে আরও তিন–চারজন ছিল। যাদের খোঁজ শুরু হয়েছে বলে সূত্রের খবর। গোয়েন্দা সূত্রে খবর, ছ’বছর আগে এরা জঙ্গি সংগঠনে শামিল হয়। পর পর এই দুই ঘটনায় শিলিগুড়িবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.