বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Ashoknagar: সিভিক ভলেন্টিয়ার এবং নিরাপত্তারক্ষীদের বেঁধে দুঃসাহসিক চুরি অশোকনগরে
অশোকনগরে চুরির পর দোকানে ভিড় স্থানীয়দের।

Ashoknagar: সিভিক ভলেন্টিয়ার এবং নিরাপত্তারক্ষীদের বেঁধে দুঃসাহসিক চুরি অশোকনগরে

  • বুধবার মাঝরাতে অশোকনগরের শ্রীকৃষ্ণ পঞ্চায়েত লাগোয়া নুরপুর বাজারে এই চুরির ঘটনা ঘটেছে। অভিযোগ, ১৫ জন দুষ্কৃতী বাইকে করে আসে। প্রত্যেকের হাতে ছিল আগ্নেয়াস্ত্র ও বোমা। তারা সিভিক ভলেন্টিয়ার এবং বাজারে নিরাপত্তার দায়িত্বে থাকা নিরাপত্তা রক্ষীদের বেঁধে পরপর দুটি দোকানে লুঠপাট চালায়।

সিভিক ভলেন্টিয়ার এবং নিরাপত্তারক্ষীদের বেঁধে চুরি! এমনই দুঃসাহসিক চুরির ঘটনার সাক্ষী থাকল উত্তর ২৪ পরগনার অশোকনগর। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকার ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। একইসঙ্গে সন্দেহ দানা বেঁধেছে। কীভাবে দুষ্কৃতীরা সিভিক ভলেন্টিয়ার এবং নিরাপত্তারক্ষী-সহ ৫ জনকে বেঁধে এই ধরনের লুঠপাট চালাল তা নিয়ে উঠেছে প্রশ্ন। গতকাল রাতে অশোকনগরে এভাবে পরপর দুটি সোনার দোকানে লুঠপাট চালিয়েছে দুষ্কৃতীরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার মাঝরাতে অশোকনগরের শ্রীকৃষ্ণ পঞ্চায়েত লাগোয়া নুরপুর বাজারে এই চুরির ঘটনা ঘটেছে। অভিযোগ, ১৫ জন দুষ্কৃতী বাইকে করে আসে। প্রত্যেকের হাতে ছিল আগ্নেয়াস্ত্র ও বোমা। তারা সিভিক ভলেন্টিয়ার এবং বাজারে নিরাপত্তার দায়িত্বে থাকা নিরাপত্তা রক্ষীদের বেঁধে পরপর দুটি দোকানে লুঠপাট চালায়। শুধু তাই নয়, সিসিটিভিও খুলে নেয় দুষ্কৃতীরা ওই দুটি দোকান থেকে দুষ্কৃতীরা সোনার গয়না থেকে শুরু করে প্রচুর টাকা লুঠ করে চম্পট দিয়েছে বলে জানা গিয়েছে। ঘটনাটির কথা জানার পরেই এলাকায় পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। এরপর তারা সিভিল ভলেন্টিয়ার এবং নিরাপত্তারক্ষীদের বাঁধন খুলে দেয়।

এই ঘটনার জেরে ব্যাপক আতঙ্কিত স্থানীয় বাসিন্দা থেকে শুরু করে ব্যবসায়ীরা। তাদের বক্তব্য, এলাকায় এর আগে কখনও এই ধরনের ঘটনা ঘটেনি। যদিও এই চুরির ঘটনায় সন্দেহ দানা বেঁধেছে। সিভিক ভলেন্টিয়ার এবং নিরাপত্তারক্ষীরা এই চুরির ঘটনার সঙ্গে জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। এর জন্য তাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। একই সঙ্গে আশেপাশের মানুষকে জিজ্ঞাসাবাদ করছে। স্বাভাবিকভাবে প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে।

বন্ধ করুন