বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Barrackpore: বারাকপুরের বিরিয়ানির দোকানে দিনে দুপুরে শুট আউট! গুলিবিদ্ধ ২
এই বিরিয়ানির দোকান লক্ষ্য করে গুলি চালিয়েছিল দুষ্কৃতীরা।

Barrackpore: বারাকপুরের বিরিয়ানির দোকানে দিনে দুপুরে শুট আউট! গুলিবিদ্ধ ২

  • আজ দুপুর আড়াইটা নাগাদ বাইকে করে তিনজন দুষ্কৃতী ওই বিরিয়ানির দোকানের উল্টোদিকের রাস্তায় আসে। এরপর বাইক থামিয়ে তারা ওই বিরিয়ানির দোকান লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে।

বারাকপুরে দিনে দুপুরে ভিড়ে ঠাসা বিরিয়ানির দোকানে শুট আউট! বাইকে করে এসে বিরিয়ানির দোকান লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালালো দুষ্কৃতীরা। ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন দু'জন। আজ দুপুরে ঘটনাটি ঘটেছে বারাকপুর বারাসাত রোডে মোহনপুরের একটি বিরিয়ানির দোকানে। আহতদের ভর্তি করা হয়েছে বি এন মহকুমা হাসপাতালে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আজ দুপুর আড়াইটা নাগাদ বাইকে করে তিনজন দুষ্কৃতী ওই বিরিয়ানির দোকানের উল্টোদিকের রাস্তায় আসে। এরপর বাইক থামিয়ে তারা ওই বিরিয়ানির দোকান লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করে। পরপর বেশ কয়েক রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আহত হন দোকানের এক কর্মী এবং একজন গ্রাহক। এর মধ্যে একজনকে বারাকপুর বি এন বসু হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং অন্যজনকে কল্যাণীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। খবর পাওয়ার পরে ঘটনাস্থলে পৌঁছয় মোহনপুর থানার পুলিশ এবং বারাকপুর পুলিশ কমিশনারেটের উচ্চপদস্থ পুলিশকর্তারা। কী কারণে দুষ্কৃতীরা দোকান লক্ষ্য করে গুলি চালিয়েছিল তা খতিয়ে দেখছে পুলিশ। দোকানের পাশাপাশি এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। সে ক্ষেত্রে পুরনো শত্রুতা রয়েছে কি না সে বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ। বিরিয়ানির দোকানের মালিক এবং অন্যান্য কর্মীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, তিনজন দুষ্কৃতী বাইকে করে বারাকপুর থেকে বারাসতের দিকে যাচ্ছিল। সেই সময় তারা বাইক থামিয়ে বিরিয়ানি দোকান লক্ষ্য করে গুলি চালায়। আহত কর্মচারীর নাম প্রদীপ সিংহ। বারাকপুরের ওই বিরিয়ানির দোকানে প্রতিদিন দুপুরে প্রচুর মানুষের ভিড় হয়। ফলে কেন দুষ্কৃতীরা বিরিয়ানির দোকান লক্ষ্য করে এভাবে গুলি চালালো তা স্পষ্ট নয় পুলিশের কাছে। দোকানের এক ক্রেতা জানান, ‘আমি দোকানে বিরিয়ানি কিনতে এসেছিলাম। কাউন্টারে দাঁড়িয়েছিলাম। সেই সময় তিনজন কালো গেঞ্জি পরা ব্যক্তি বাইকে এসে বিরিয়ানির দোকান লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায়। তাদের মধ্যে একজনের মাথায় হেলমেট ছিল।’ দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

বন্ধ করুন