বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Anubrata Lottery Win Probe by CBI: কোটি টাকার লটারি জয়ের রহস্য ভেদে সরাসরি অনুব্রতর কাছে CBI, জেলেই চলছে জেরা

Anubrata Lottery Win Probe by CBI: কোটি টাকার লটারি জয়ের রহস্য ভেদে সরাসরি অনুব্রতর কাছে CBI, জেলেই চলছে জেরা

অনুব্রত মণ্ডল

জানা গিয়েছে, ৫৪০৪৫ নম্বর যে টিকিটে অনুব্রত এক কোটি টাকা জিতেছিলেন অনুব্রত। চলতি বছরের জানুয়ারি মাসে কোটি টাকা জিতেছিলেন অনুব্রত। সেই টিকিট কেনা হয়েছিল বীরভূমের নাহিনা গ্রাম থেকে। বোলপুর থেকে সেই গ্রামটি অবস্থিত ১৫ কিমি দূরে।

লটারিতে ১ কোটি টাকা জয় নিয়ে ক্রমেই চাপ বাড়ছে তৃণমূলের বীরভূম জেলা সভাপতির ওপর। লটারির টিকিট নিয়ে রহস্য ঘনীভূত হতেই সরাসরি অনুব্রতর কাছেই পৌঁছে গেলেন সিবিআই তদন্তকারীরা। শনিবার বেলা নাগাদ আসানসোল সংশোধনাগারে পৌঁছে যান সিবিআই আধিকারিকরা। জানা গিয়েছে, লটারি কাণ্ডে জিজ্ঞাসাবাদ করতেই সেখানে যান তদন্তকারী অফিসাররা।

জানা গিয়েছে, ৫৪০৪৫ নম্বর যে টিকিটে অনুব্রত এক কোটি টাকা জিতেছিলেন অনুব্রত। চলতি বছরের জানুয়ারি মাসে কোটি টাকা জিতেছিলেন অনুব্রত। সেই টিকিট কেনা হয়েছিল বীরভূমের নাহিনা গ্রাম থেকে। বোলপুর থেকে সেই গ্রামটি অবস্থিত ১৫ কিমি দূরে। বোলপুরে টিকিট না কেটে কেন নহিনা থেকে কেনা হয়েছিল, তা নিয়ে আজ প্রশ্ন করা হতে পারে অনুব্রতকে। এই আবেহ আজ সুশান্ত ভট্টাচার্য সহ সিবিআইয়ের চার প্রতিনিধি দল আসানসোল বিশেষ সংশোধনাগারে ঢোকেন। লটারি জয়েরপ প্রায় ১০ মাস পর এই নিয়ে তৎপরতা শুরু করেছে সিবিআই।

এর আগে গতকাল বোলপুরের লটারি বিক্রেতার সঙ্গে কথা বলেন তদন্তকারীরা। লটারির টিকিট বিক্রেতা মুন্না শেখ গতকাল বিকেলে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে হাজিরা দেন। সেখানে প্রায় একঘণ্টা ছিলেন তিনি। সিবিআই ক্যাম্প থেকে মুন্না বেরিয়ে এলে তাঁকে অনুব্রতর লটারি জয় নিয়ে প্রশ্ন করেন সাংবাদিকরা। আর তখনই বিস্ফোরক দাবি করেন লটারি বিক্রেতা। উল্লেখ্য, ‘রাহুল লটারি এজেন্সি’ থেকে লটারির টিকিট কিনেছিলেন এক টিকিট বিক্রেতা। সেই বিক্রেতার থেকে লটারি কেনেন মুন্না। তাঁর বিক্রি করা একটি টিকিটেই এক কোটি টাকা পুরস্কার পেয়েছেন ক্রেতা। বিজ্ঞাপনে নাম ওঠে অনুব্রতর। এই আবহে অনুব্রত নিজে লটারি কিনেছিলেন কি না, নাকি পুরোটাই কালো টাকা সাদা করার কারবার, তা খতিয়ে দেখছে সিবিআই। এর আগে ‘রাহুল লটারি এজেন্সি’র মালিক শেখ আইনুলকে জিজ্ঞাসাবাদ করেছেন তদন্তকারীরা। এজেন্সিতে হানাও দিয়ে তল্লাশিও চালায় সিবিআই। এরপর মুন্নাকেও গতকাল জিজ্ঞাসাবাদ করা হয়। আর আজ সরাসরি অনুব্রতর কাছেই পৌঁছে গেলেন তদন্তকারীরা।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.