বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ১ কোটি টাকার জ্যাকপট, লটারি জিতলেন অনুব্রত মণ্ডল! কেষ্টদাও লটারি কাটেন!
অনুব্রত মণ্ডলের লটারি জেতার সেই ছবি। 

১ কোটি টাকার জ্যাকপট, লটারি জিতলেন অনুব্রত মণ্ডল! কেষ্টদাও লটারি কাটেন!

  • আজ সোমবার বেলা একটা নাগাদ lotterysambadresult.in নামে ওয়েবসাইটে নাগাল্যান্ড স্টেট লটারির ফল প্রকাশ করা হয়েছে।

কেষ্টদাও কি তাহলে লটারি কাটেন? বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের আদৌও কি তার প্রয়োজন রয়েছে? সে প্রশ্ন এখন অনেকেরই। এই প্রশ্নটি উদয় হয়েছে একটি লটারির ওয়েবসাইট দেখে। তবে তার চেয়েও উল্লেখযোগ্য বিষয় হল লটারিতে একেবারে এক কোটি টাকা জিতেছেন বীরভূমের এই তৃণমূল নেতা। আজ সোমবার লটারি সংবাদ নামে একটি ওয়েবসাইটে ছবিসহ বড় করে লেখা রয়েছে অনুব্রত মণ্ডলের নাম। যেখানে জানানো হয়েছে তিনি এক কোটি টাকার জ্যাকপট জিতে নিয়েছেন।

এ বিষয়টি প্রকাশ্যে আসতেই হইচই পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে। লটারির নাম নাগাল্যান্ড স্টেট লটারি। আজ সোমবার বেলা একটা নাগাদ lotterysambadresult.in নামে ওয়েবসাইটে নাগাল্যান্ড স্টেট লটারির ফল প্রকাশ করা হয়েছে। এই লটারিতে প্রথম পুরস্কার হল এক কোটি টাকা। ওয়েবসাইট অনুযায়ী অনুব্রত মণ্ডল প্রথম পুরস্কার জিতেছেন। প্রথমে দেখে হয়তো চোখের ভুল হতেই পারে। মানুষের নাম তো এক থাকতেই পারে! কিন্তু সেখানে নামের উপরে দেখা যাচ্ছে অনুব্রত মন্ডলের ছবি। এমনকি জেলার নাম দেওয়া রয়েছে।

যদিও অনুব্রত মণ্ডল সত্যি সত্যি লটারি কেটেছিলেন কিনা সে বিষয়টি এখনও স্পষ্ট নয়। এ বিষয়ে অনুব্রত মণ্ডলের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তৃণমূল সূত্রেও বিষয়টি জানা যাচ্ছে না। তবে অনুব্রত মণ্ডল যে লটারি কাটতে পারেন তা বিশ্বাস করতে পারছেন না অনেকেই। এরকম কথা শুনে দলের অনেক নেতাই আবার অবাক হয়ে যাচ্ছেন। তবে দলের পক্ষ থেকে এবিষয়ে কেউই মুখ খুলতে চাইছেন না। অন্যদিকে, এই ওয়েবসাইটে ভুল হয়েছে কিনা সেই বিষয়টিও জানা সম্ভব হয়নি। তবে অনেকেই প্রশ্ন তুলেছেন এই বিষয়টি প্রকাশ্যে আসার পর। জেলা সভাপতির মত শাসক দলের রাজনৈতিক নেতাদের লটারি কাটার প্রয়োজনীয়তা কোথায়? তা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকে।

বন্ধ করুন