বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ১ কোটি টাকার জ্যাকপট, লটারি জিতলেন অনুব্রত মণ্ডল! কেষ্টদাও লটারি কাটেন!

১ কোটি টাকার জ্যাকপট, লটারি জিতলেন অনুব্রত মণ্ডল! কেষ্টদাও লটারি কাটেন!

অনুব্রত মণ্ডলের লটারি জেতার সেই ছবি। 

আজ সোমবার বেলা একটা নাগাদ lotterysambadresult.in নামে ওয়েবসাইটে নাগাল্যান্ড স্টেট লটারির ফল প্রকাশ করা হয়েছে।

কেষ্টদাও কি তাহলে লটারি কাটেন? বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের আদৌও কি তার প্রয়োজন রয়েছে? সে প্রশ্ন এখন অনেকেরই। এই প্রশ্নটি উদয় হয়েছে একটি লটারির ওয়েবসাইট দেখে। তবে তার চেয়েও উল্লেখযোগ্য বিষয় হল লটারিতে একেবারে এক কোটি টাকা জিতেছেন বীরভূমের এই তৃণমূল নেতা। আজ সোমবার লটারি সংবাদ নামে একটি ওয়েবসাইটে ছবিসহ বড় করে লেখা রয়েছে অনুব্রত মণ্ডলের নাম। যেখানে জানানো হয়েছে তিনি এক কোটি টাকার জ্যাকপট জিতে নিয়েছেন।

এ বিষয়টি প্রকাশ্যে আসতেই হইচই পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে। লটারির নাম নাগাল্যান্ড স্টেট লটারি। আজ সোমবার বেলা একটা নাগাদ lotterysambadresult.in নামে ওয়েবসাইটে নাগাল্যান্ড স্টেট লটারির ফল প্রকাশ করা হয়েছে। এই লটারিতে প্রথম পুরস্কার হল এক কোটি টাকা। ওয়েবসাইট অনুযায়ী অনুব্রত মণ্ডল প্রথম পুরস্কার জিতেছেন। প্রথমে দেখে হয়তো চোখের ভুল হতেই পারে। মানুষের নাম তো এক থাকতেই পারে! কিন্তু সেখানে নামের উপরে দেখা যাচ্ছে অনুব্রত মন্ডলের ছবি। এমনকি জেলার নাম দেওয়া রয়েছে।

যদিও অনুব্রত মণ্ডল সত্যি সত্যি লটারি কেটেছিলেন কিনা সে বিষয়টি এখনও স্পষ্ট নয়। এ বিষয়ে অনুব্রত মণ্ডলের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তৃণমূল সূত্রেও বিষয়টি জানা যাচ্ছে না। তবে অনুব্রত মণ্ডল যে লটারি কাটতে পারেন তা বিশ্বাস করতে পারছেন না অনেকেই। এরকম কথা শুনে দলের অনেক নেতাই আবার অবাক হয়ে যাচ্ছেন। তবে দলের পক্ষ থেকে এবিষয়ে কেউই মুখ খুলতে চাইছেন না। অন্যদিকে, এই ওয়েবসাইটে ভুল হয়েছে কিনা সেই বিষয়টিও জানা সম্ভব হয়নি। তবে অনেকেই প্রশ্ন তুলেছেন এই বিষয়টি প্রকাশ্যে আসার পর। জেলা সভাপতির মত শাসক দলের রাজনৈতিক নেতাদের লটারি কাটার প্রয়োজনীয়তা কোথায়? তা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকে।

বাংলার মুখ খবর

Latest News

কোচবিহার লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য মমতার সরকারের কোচিং সেন্টারে পড়েই UPSC পাশ ৭ জনের, কার কত ব়্যাঙ্ক হল? সম্পর্কের মধ্যে আনতে পারেন নতুনত্ব, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল রাশিচক্র অনুসারে রামায়ণ থেকে কী শিখবেন আপনি! জেনে নিন আজই আদিদেব ‘মোটা’, তুলনা টানা হল সৎ দাদা আকাশের সঙ্গে! ট্রোলে কড়া জবাব সুদীপার তাঁর সময়ে টিকিট না পাওয়া অভিজিৎকে ডায়মন্ডে প্রার্থী করল BJP, কী বলছেন দিলীপ ঘোষ ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের বাংলায় TMC-কে পিছনে ফেলবে BJP, বলেছিলেন PK, পুরনো বন্ধুকে এবার জবাব দিলেন মমতা ডায়মন্ডের BJP প্রার্থী অভিজিৎকে নিয়ে মুখ খুললেন অভিষেক, কী বললেন TMC-র সেনাপতি? ভগবান রামকে স্মরণ করে শুভেচ্ছা জানান প্রিয়জনদের! দিনটা শুভ হবে, কী লিখবেন জানুন

Latest IPL News

ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.