বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বার বার তলবেও কাজ হচ্ছে না! ফের সিবিআই হাজিরা এড়িয়ে গেলেন অনুব্রত মণ্ডল
অনুব্রত মণ্ডল, ফাইল ছবি

বার বার তলবেও কাজ হচ্ছে না! ফের সিবিআই হাজিরা এড়িয়ে গেলেন অনুব্রত মণ্ডল

  • আগের মতই নিজাম প্যালেসে আইনজীবী মারফত অনুব্রত জানিয়ে দিলেন, তিনি হাজিরা দিতে পারবেন না। 

গরু পাচার মামলায় ফের হাজিরা এড়ালেন অনুব্রত মণ্ডল। এনিয়ে চারবার সিবিআইয়ের কাছে হাজিরা দিলেন না বীরভূমের দোর্দণ্ড প্রতাপ এই তৃণমূল নেতা। গরু পাচার মামলায় এর আগে রক্ষাকবচ নিয়ে কলকাতা হাইকোর্টে আবেদন জানিয়েছিলেন অনুব্রত। কিন্তু, বিচারপতি রাজ্য শেখর মান্থার সিঙ্গেল বেঞ্চ স্পষ্ট জানিয়ে দিয়েছিল যেহেতু তাকে সাক্ষী হিসেবে ডাকা হচ্ছে তাহলে কেন তিনি গ্রেফতার হওয়ার ভয় পাচ্ছেন! আজ মঙ্গলবার নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রত মণ্ডলের। কিন্তু, আগের মতই নিজাম প্যালেসে আইনজীবী মারফত অনুব্রত জানিয়ে দিলেন, তিনি হাজিরা দিতে পারবেন না।

তবে এদিন অবশ্য শারীরিক অসুস্থতার কথা তিনি আগের মতো জানাননি। তাঁর হয়ে আইনজীবী নিজাম প্যালেসে উপস্থিত হয়ে জানান, যেহেতু ইতিমধ্যেই অনুব্রত মণ্ডল গরু পাচার মামলায় ডিভিশন বেঞ্চে আবেদন করেছেন তাই এই মামলাটি বিচারাধীন অবস্থায় রয়েছে এই অবস্থায় তার মক্কেল অনুব্রত মণ্ডল সিবিআইয়ে হাজিরা দিতে পারবেন না। এখন এই অবস্থায় সিবিআই কি পদক্ষেপ নিতে চলেছে সেটাই দেখার। সে ক্ষেত্রে অনুব্রতকে কি আবার দেখে পাঠাবে সিবিআই নাকি করা ব্যবস্থা নিতে চাইছেন সিবিআই আধিকারিকরা!

প্রসঙ্গত, বীরভূমের তৃণমূল নেতাকে কিছুতেই বাগে আনতে পারছেন না সিবিআই আধিকারিকরা। গত কয়েক মাস ধরে কখনও ভোট পরবর্তী হিংসা আবার কখনও বা গরু পাচার মামলায় তাঁকে ডেকে পাঠাছে সিবিআই। কিন্তু প্রত্যেকবারই তিনি হাজিরা এড়িয়ে যাচ্ছেন। এর আগেও বেশ কয়েকবার হাজিরা এড়িয়ে গিয়েছেন তিনি। তবে বেশিরভাগ ক্ষেত্রেই সিবিআইয়ের কাছে শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে হাজিরা দেননি।

বন্ধ করুন