বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অদ্যই শেষ রজনী, দোলের দিনই কেষ্টকে দিল্লি নিয়ে যাবে ইডি

অদ্যই শেষ রজনী, দোলের দিনই কেষ্টকে দিল্লি নিয়ে যাবে ইডি

অনুব্রত মণ্ডল।

ইডি সূত্রের খবর, মঙ্গলবার দিনে দিনে গোটা প্রক্রিয়া মিটিয়ে ফেলতে চায় তারা। তাই সকালেই আসানসোল জেল থেকে অনুব্রতকে পুলিশি পাহারায় বার করবে জেল কর্তৃপক্ষ। প্রায় ২.৫ ঘণ্টার রাস্তা এসকর্ট করে কলকাতা আনা হবে অনুব্রতকে।

মাস কয়েকের দড়ি টানাটানির অবসান। দোলের দিনই দিল্লি যেতে হচ্ছে গরুপাচারে অভিযুক্ত বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে। সোমবার বিকেলে ইডি সূত্রে এমনই জানা গিয়েছে। ফলে মঙ্গলবার সকালে শান্তিনিকেতন যখন মাতবে বসন্ত উৎসবে তখন কলকাতার দিকে ছুটবে কেষ্টর কনভয়। দোলের রং আকাশে মিলানোর আগেই তাঁকে নিয়ে আকাশ চিরে দিল্লি উড়ে যাবে বিমান।

অনুব্রতর দিল্লিযাত্রা নিয়ে যাবতীয় জটিলতা সোমবার কাটিয়ে দিয়েছে আসানসোলের বিশেষ সিবিআই আদালত। আদালতের নির্দেশে জানানো হয়েছে, আসানসোল জেল থেকে কলকাতা পর্যন্ত অনুব্রতর নিরাপত্তার দায়িত্ব রাজ্য পুলিশের। কেন্দ্রীয় সরকারি হাসপাতালে অনুব্রতর স্বাস্থ্য পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত অনুব্রতকে পাহারা দিতে হবে তাদেরই। এর পর চিকিৎসক অনুব্রতকে সুস্থ ঘোষণা করলে তাঁকে ইডির হাতে তুলে দেবে জেল কর্তৃপক্ষ। একই সঙ্গে অনুব্রতর নিরাপত্তার দায়িত্ব বুঝে নেবে কেন্দ্রীয় বাহিনী।

ইডি সূত্রের খবর, মঙ্গলবার দিনে দিনে গোটা প্রক্রিয়া মিটিয়ে ফেলতে চায় তারা। তাই সকালেই আসানসোল জেল থেকে অনুব্রতকে পুলিশি পাহারায় বার করবে জেল কর্তৃপক্ষ। প্রায় ২.৫ ঘণ্টার রাস্তা এসকর্ট করে কলকাতা আনা হবে অনুব্রতকে। তবে কলকাতায় কোন হাসপাতালে অনুব্রতর স্বাস্থ্য পরীক্ষা হবে তা এখনো স্পষ্ট নয়। স্বাস্থ্যপরীক্ষা শেষ হলে অনুব্রতর জন্য দিল্লির বিমানের টিকিট কাটবেন ইডির আধিকারিকরা। শুক্রবার দিনের আলো থাকতেই কেষ্টকে নিয়ে দিল্লি উড়ে যেতে চায় তারা।

ইডির সূত্রের খবর, দোলের দিন অনুব্রতকে জেল থেকে বার করা হবে কি না তা নিয়ে প্রথমে ধন্দে ছিলেন ইডির আধিকারিকরা। তবে কেষ্টকে আর সময় দিতে চান না তদন্তকারীরা। তাছাড়া দোলের দিন রাস্তাঘাট ফাঁকা থাকবে। কেন্দ্রীয় সরকারি হাসপাতালে চিকিৎসকরাও থাকবেন। ফলে গোটা প্রক্রিয়া নির্ঝঞ্ঝাটে মেটানো যাবে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ফের পর্দায় ফিরছে 'মিতিন মাসি', তবে এবার আর ছোটদের ছবি নয়! থাকছে সম্পর্কের গল্প সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল লক্ষ্মীবারে কলকাতায় সস্তা রুপো, তবে আজ শহরে দাম বাড়ল সোনার কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল শুক্রের গমনে এই ৩ রাশির জাতকদের কর্মজীবনে আসবে অনেক চ্যালেঞ্জ, বাড়বে কাজের চাপ মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল গুলমার্গের রাস্তায় ছেলে-ছোকরাদের সঙ্গে ক্রিকেট খেলায় মাতলেন সচিন- ভাইরাল ভিডিয়ো জবাবদিহি চেয়েছিলেন ফিরহাদ, এবার তৃণমূল কাউন্সিলর অনন্যার বিরুদ্ধে দায়ের FIR হাসলে শরীর ভালো থাকে, সকাল সকাল পড়ুন দিনের সেরা ৫ জোকস, আর প্রাণভরে হাসুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.