বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bolpur: কোটি টাকার সম্পত্তির মালিক অনুব্রতর গাড়ি চালক আনারুল, দাবি স্থানীয়দের

Bolpur: কোটি টাকার সম্পত্তির মালিক অনুব্রতর গাড়ি চালক আনারুল, দাবি স্থানীয়দের

আনারুল ও অনুব্রত। ফাইল ছবি

তৃণমূল কংগ্রেস রাজ্যে ক্ষমতায় আসার পর ২০১১ সাল থেকে অনুব্রত মণ্ডলের গাড়ি চালাচ্ছেন আনারুল হোসেন। বোলপুর লাগোয়া খিরুলি গ্রামের বাসিন্দা আনারুল কয়েক বছর আগে বোলপুরের গুরুপল্লিতে বাড়ি করেছেন। তাতে থাকেন তাঁর ভাই -স্ত্রী ও মা।

নিরাপত্তারক্ষী সায়হল হোসেনের পর এবার অনুব্রত মণ্ডলের গাড়ির চালক আনারুল হোসেনের সম্পত্তি নিয়ে শুরু হল গুঞ্জন। বোলপুরের গুরুপল্লির বাসিন্দা আনারুলের সম্পত্তির পরিমাণ কয়েক কোটি। এমনই দাবি স্থানীয়দের। কী ভাবে এই বিপুল সম্পত্তির মালিক হলেন তিনি তা অবশ্য জানা যায়নি।

তৃণমূল কংগ্রেস রাজ্যে ক্ষমতায় আসার পর ২০১১ সাল থেকে অনুব্রত মণ্ডলের গাড়ি চালাচ্ছেন আনারুল হোসেন। বোলপুর লাগোয়া খিরুলি গ্রামের বাসিন্দা আনারুল কয়েক বছর আগে বোলপুরের গুরুপল্লিতে বাড়ি করেছেন। তাতে থাকেন তাঁর ভাই -স্ত্রী ও মা। গত ১০ বছরে অনুব্রতর সঙ্গে কার্যত সব জায়গায় গিয়েছেন আনারুল। স্থানীয়রা জানাচ্ছেন, গত কয়েকবছর ধরে তাঁর শ্রীবৃদ্ধি চোখে পড়ার মতো। গুরুপল্লিতে ৮ – ১০ লক্ষ টাকা দিয়ে ৩ কাঠা জমি কিনে বাড়ি করেছে সে। জমকালো বাড়ি না হলেও একজন গাড়ির চালকের পক্ষে তা করা বেশ কষ্টকর বলে দাবি তাঁদের। শুধু তাই নয়, বোলপুর ইলামবাজার সড়কে মহিদাপুরে ১ বিঘা জমি কেনা হয়েছে। যার দাম অন্তত ১ কোটি টাকা।

বারবার সম্মানহানি করবেন না, বরং জেলে ভরে দিন, সুকান্তকে চ্যালেঞ্জ ফিরহাদের

অনারুলের দেখা না পাওয়া গেলেও তার ভাই জানে আলম বলেন, গ্রামেও বেশ কয়েকটি জমি কিনেছে আনারুল। তবে সেই টাকা সে কোথা থেকে পেয়েছে তা জানা নেই তার।

এর আগে অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেনের সম্পত্তি দেখে চোখ কপালে উঠেছিল গোয়েন্দাদের। বীরভূম ও মুর্শিদাবাদে ৬৪টি জমির সন্ধান মিলেছিল সায়গল ও তাঁর পরিবারের সদস্যদের নামে। সঙ্গে বোলপুর ও কলকাতায় খোঁজ পাওয়া গিয়েছে বেশ কয়েকটি ফ্ল্যাটের।

 

বন্ধ করুন