বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চিনার পার্ক নয়, SSKM থেকে বেরিয়ে বোলপুর গেলেন অনুব্রত

চিনার পার্ক নয়, SSKM থেকে বেরিয়ে বোলপুর গেলেন অনুব্রত

সোমবার SSKM থেকে বেরোচ্ছেন অনুব্রত মণ্ডল।

সোমবার বেলা ১২টার কিছু পরে নিজে পায়ে হেঁটে SSKM-এর উডবার্ন ওয়ার্ডে ঢোকেন অনুব্রত মণ্ডল। কিছুক্ষণের মধ্যেই বাইরে খবর আসে, আজকে তাঁকে আর ভর্তি নিচ্ছে না হাসপাতাল কর্তৃপক্ষ।

চিনার পার্ক নয়, SSKM থেকে বেরিয়ে বোলপুরে ফিরে গেলেন অনুব্রত মণ্ডল। সোমবার সিবিআইয়ের হাজিরা এড়িয়ে SSKM-এ চেক আপে গিয়েছিলেন অনুব্রত। কিন্তু ৮ চিকিৎসকের মেডিক্যাল বোর্ড স্পষ্ট জানিয়ে দেয়, তাঁর অসুস্থতা ভর্তি হওয়ার মতো নয়। এর পর জল্পনা চলছিল, তবে কি সিবিআইয়ের কাছে হাজিরা দিতে চলেছেন কেষ্টদা। কিন্তু সোমবার অনুব্রত বোঝালেন, এত সহজে ভাঙার বান্দা নন তিনি।

সোমবার বেলা ১২টার কিছু পরে নিজে পায়ে হেঁটে SSKM-এর উডবার্ন ওয়ার্ডে ঢোকেন অনুব্রত মণ্ডল। কিছুক্ষণের মধ্যেই বাইরে খবর আসে, আজকে তাঁকে আর ভর্তি নিচ্ছে না হাসপাতাল কর্তৃপক্ষ। এর পরই জল্পনা শুরু হয়, তবে কি আজ নিজাম প্যালেসে হাজিরা দিচ্ছেন অনুব্রত? SSKM থেকে নিজাম প্যালেসের দূরত্ব কয়েকশ মিটার। বিকেল ৩.১৫ মিনিট নাগাদ হাসপাতাল থেকে গাড়ি করে বেরোন অনুব্রত। এর পর নিজাম প্যালেস মুখো না হয়ে AJC বোস রোড ফ্লাইওভার, চিংড়িঘাটা হয়ে চলে আসেন চিনার পার্কে। চিনার পার্কের ফ্ল্যাটে সামান্য কিছুক্ষণ কাটিয়ে ফের গাড়িতে ওঠেন তিনি। গাড়িতে ওঠার সময় সাংবাদিকরা জিজ্ঞাসা করেন, কোথায় যাচ্ছেন? অনুব্রত বলেন, ‘বাড়ি, বাড়ি যাচ্ছি।’

SSKM থেকে বেরিয়ে নিজাম প্যালেসের সামনে দিয়ে বাড়ি ফিরলেন অনুব্রত মণ্ডল

এই নিয়ে ন’বার অনুব্রতকে তলব করল সিবিআই। তার মধ্যে ৮ বার হাজিরা এড়িয়েছেন তিনি। ১ বার কয়েক ঘণ্টার জন্য সিবিআই আধিকারিকদের মুখোমুখি হয়েছিলেন। সেখান থেকে বেরিয়ে SSKM-এ চেক আপে গিয়েছিলেন তিনি। এবার অনুব্রতকে বাগে পেতে সিবিআই কী আইনি পদক্ষেপ করে সেদিকে নজর রয়েছে সবার। SSKM ভর্তি নিতে অস্বীকার করায় এর পর তলবে সিবিআই হাজিরা এড়ানো অনুব্রতর পক্ষে আরও মুশকিল হল বলে মনে করা হচ্ছে।

 

বন্ধ করুন