বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Anubrata Mondal: কেষ্টর নামে চার্জশিট দিল CBI, ১৮ কোটির ফিক্সড ডিপোজিট

Anubrata Mondal: কেষ্টর নামে চার্জশিট দিল CBI, ১৮ কোটির ফিক্সড ডিপোজিট

অনুব্রত মণ্ডল

সম্প্রতি গরু পাচার মামলায় গ্রেফতার হয়েছেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। বর্তমানে তিনি জেলবন্দি। অনুব্রতর প্রাক্তন দেহরক্ষী সায়গল হোসেনকেও গ্রেফতার করা হয়েছিল। তারও বিপুল সম্পত্তির হদিশ মিলেছে।

অনুব্রত মণ্ডলের নামে আসানসোল আদালতে চার্জশিট জমা দিল সিবিআই। ৫৭ দিনের মাথায় এই চার্জশিট। এর সঙ্গেই প্রায় ১০০ পাতা অতিরিক্ত নথি রয়েছে। ৩৫ পাতার এই চার্জশিট। দুর্নীতি দমন আইনের একাধিক ধারায় অনুব্রতর নাম রয়েছে এই চার্জশিটে।

সব মিলিয়ে ১৮ কোটি টাকা ফিক্সড ডিপোজিটের কথা, ৫৩টি দলিলের কথা উল্লেখ করা হয়েছে চার্জশিটে। সিবিআইয়ের আধিকারিকরা অনুব্রতর নামে এই চার্জশিট জমা দেন। মূলত কীভাবে গরু পাচারের পুরো চক্রটি চলত, কোথা থেকে টাকা আসত, কাদের মারফৎ এই টাকা আদান প্রদান করা হত সবটাই উল্লেখ করা হয়েছে চার্জশিটে।

এদিকে এই চার্জশিটে অনুব্রতর নানা সম্পত্তির কথা উল্লেখ করা হয়েছে বলে সূত্রের খবর। পাশাপাশি বিভিন্ন ফিক্সড ডিপোজিটের কথাও উল্লেখ করা হয়েছে চার্জশিটে। এর সঙ্গে বিপুল অঙ্কের টাকার লেনদেন সংক্রান্ত নানা প্রামাণ্য তথ্য়ও হাজির করা হয়েছে চার্জশিটের সঙ্গে।

এদিকে সম্প্রতি গরু পাচার মামলায় গ্রেফতার হয়েছেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। বর্তমানে তিনি জেলবন্দি। অনুব্রতর প্রাক্তন দেহরক্ষী সায়গল হোসেনকেও গ্রেফতার করা হয়েছিল। তারও বিপুল সম্পত্তির হদিশ মিলেছে। জেলে গিয়ে ইডির তদন্তকারীরা এদিনই তার সঙ্গে কথা বলেন। সেক্ষেত্রে এবার আরও কতটা বিপাকে পড়েন কেষ্ট মণ্ডল,আরও কী নতুন তথ্য বেরিয়ে আসে সেটাই দেখার।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.