বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Sukanya Mondal: কান্নায় ভেঙে পড়লেন অনুব্রত কন্যা সুকন্যা, বাবার সঙ্গে দেখা করতে চাইলেন

Sukanya Mondal: কান্নায় ভেঙে পড়লেন অনুব্রত কন্যা সুকন্যা, বাবার সঙ্গে দেখা করতে চাইলেন

সুকন্য়া মণ্ডল। (ANI )

সুকন্যার নামে যে বিপুল সম্পত্তি রয়েছে তার উৎস জানার চেষ্টা চলছে । কিন্তু তা নিয়ে নানা প্রশ্ন করতেই ভেঙে পড়েছেন তিনি। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট সূত্রে খবর, এই ব্য়াপারে সুকন্য়াকে প্রশ্ন করা হলেও সদুত্তর মেলেনি। এছাড়া বিপুল পরিমাণ জমি, কোটি টাকার ফিক্সড ডিপোজিট–সহ নানা সম্পত্তির হদিশ মিলেছে।

দু’‌দিন আগে গ্রেফতার করা হয়েছিল অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যাকে। তারপর থেকে দফায় দফায় চলেছে ইডি’‌র জেরা। আর তাতেই এবার কান্নায় ভেঙে পড়লেন অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা। তিনি কিছু জানেন না বলেই কোনও তথ্য দিতে পারবেন না বলে ইডি অফিসারদের জানিয়েছেন তিনি। আর এখানেই কাঁদতে কাঁদতে বাবা অনুব্রতর সঙ্গে দেখা করতে চাইলেন। তদন্তকারীদের পর পর প্রশ্নে কান্নায় ভেঙে পড়েছেন সুকন্যা বলে সূত্রের খবর। গরুপাচার মামলায় নয়াদিল্লিতে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর সুকন্যা মণ্ডলকে গ্রেফতার করা হয়েছিল। অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার পর দু’‌বার ইডি’‌র হাজিরা এড়িয়েছিলেন সুকন্য়া মণ্ডল।

এদিকে সুকন্যাকে আদালতে তোলা হলে বিচারক তিনদিনের ইডি হেফাজতের নির্দেশ দিয়েছিলেন। আর তার পর থেকেই হেফাজতে জেরা চলছে সুকন্যা মণ্ডলের। ইডি সূত্রে খবর, সুকন্যার নামে যে বিপুল সম্পত্তি রয়েছে তার উৎস জানার চেষ্টা চলছে। কিন্তু তা নিয়ে নানা প্রশ্ন করতেই ভেঙে পড়েছেন তিনি। সুকন্যার অ্যাকাউন্টে জমা পড়েছে ৪৯ হাজার ৯৯০ টাকা। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট সূত্রে খবর, এই ব্য়াপারে সুকন্য়াকে প্রশ্ন করা হলেও সদুত্তর মেলেনি। এছাড়া বিপুল পরিমাণ জমি, কোটি টাকার ফিক্সড ডিপোজিট–সহ নানা সম্পত্তির হদিশ মিলেছে।

অন্যদিকে ইডির অফিসাররা মনে করছেন, গরুপাচারের টাকাতেই অনুব্রত মণ্ডলের মেয়ের নামে সম্পত্তি গড়ে উঠেছে। তাই সুকন্যার থেকে জানার চেষ্টা করেন তাঁরা। আর সুকন্যার ব্যাঙ্ক অ্যাকাউন্ট খতিয়ে দেখে গোয়েন্দারা জানতে পেরেছেন নানা সময়ে এই অ্যাকাউন্টে বিভিন্ন অঙ্কের টাকা জমা পড়েছে। এবার তা নিয়েই করা হয়েছিল প্রশ্ন। তখন সুকন্যা তাঁদের বলেন, ‘‌যাঁরা টাকা রেখেছেন, তাঁরাই বলতে পারবেন।’‌ তখন তদন্তে নেমে দেখা যায়, বিভিন্ন সময় বাড়ির পরিচারক, রাঁধুনি অথবা গাড়ি চালক ব্যাঙ্কে গিয়ে এই টাকা ডিপোজিট করে আসতেন। আর জিজ্ঞাসা করতে তাঁরা ইডিকে জানিয়েছেন, যেমনটা তাঁদের রাখতে বলা হত, তাঁরা তেমনটাই করতেন।

তারপর ঠিক কী ঘটল?‌ দফায় দফায় সুকন্যাকে জেরা করতেই তিনি কান্নায় ভেঙে পড়েন। আর ইডি অফিসারদের বলেন, ‘‌আমি কিছু করিনি। তাই ব্যবসা সংক্রান্ত কোনও তথ্য দিতে পারব না। আমি বান্ধবীর সঙ্গে কথা বলতে চাই। তিহাড়ে বন্দি বাবার সঙ্গেও কথা বলতে চাই।’‌ বীরভূম থেকে বান্ধবী সুতপা পালকে সঙ্গে নিয়েই নয়াদিল্লি গিয়েছিলেন সুকন্যা মণ্ডল। কিন্তু গ্রেফতার হতেই সুতপাকেও দেখা গিয়েছে ইডির সদর দফতরের সামনে বসে কান্নায় ভেঙে পড়েছেন বলে সূত্রের খবর। এখন ইডি অফিসাররা কি করেন সেটাই দেখার।

বাংলার মুখ খবর

Latest News

ডিভোর্সি মেয়ের পাত্র খোঁজা চলছে, সোনামণি-হানির 'শুভ বিবাহ' কবে? সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির মস্তিষ্কের ক্ষমতা হবে প্রকট! স্মৃতিশক্তিও বাড়বে চারগুণ, কীভাবে? জেনে নিন ‘‌এদের দিয়ে শৌচালয়টাও পরিষ্কার করাবেন’‌, সুভাষকে কড়া ভাষায় নিশানা করলেন অভিষেক নতুন হেয়ারস্টাইলে ফ্রেশ লুকে নতুন মা অনুষ্কা, ভাইরাল ছবি অধিকাংশ সিরিয়ালই বন্ধ হয় জলদি, ৭০০ পার করা অনুরাগের ছোঁয়া নিয়ে কী বললেন ‘সূর্য’? Video: ছিলেন নিখোঁজ! বাংলাদেশের MP আনোয়ারুল আজিমের মৃতদেহ উদ্ধার নিউটাউনে! Video: OBC রিজার্ভেশন থেকে মুসলিমদের বাদ দিতে হবে এমন রায় মানবো না- মমতা রামকৃষ্ণ মিশনে হামলায় গ্রেফতার ৫, অধরা মূল অভিযুক্ত প্রদীপ রায়, পুলিশ কী বলছে?

Latest IPL News

সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.