বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Anubrata Mondal: ‘পঞ্চায়েত নির্বাচন ব্যাপক হবে’, বিধাননগর আদালতে আসার পথে মেজাজে অনুব্রত

Anubrata Mondal: ‘পঞ্চায়েত নির্বাচন ব্যাপক হবে’, বিধাননগর আদালতে আসার পথে মেজাজে অনুব্রত

অনুব্রত মণ্ডল।

গত ১১ অগস্ট সিবিআইয়ের হাতে গ্রেফতার হন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল। সিবিআই হেফাজতে থাকাকালীন কলকাতার নিজাম প্যালেসে ছিলেন তিনি। সেখানে চলছিল জেরা। আতপর আসানসোল জেলে পাঠানো হয়। আসানসোলের বিশেষ সংশোধনাগারই এখন ঠিকানা তাঁর।

আজ, বৃহস্পতিবার বিধাননগর আদালতে হাজিরা দেবেন অনুব্রত মণ্ডল। তাই সকালেই কলকাতার উদ্দেশ্যে রওনা দিলেন তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি। আসানসোল সংশোধনাগার থেকে কলকাতা বিধাননগর বিশেষ আদালত নিয়ে আসা হচ্ছে অনুব্রত মণ্ডলকে। শারীরিক অসুবিধা যাতে না হয় তার জন্য বাতানুকূল গাড়িতে বসিয়ে অনুব্রতকে বিধাননগর নিয়ে আসছে পুলিশ। কলকাতায় নিয়ে আসার ব্যবস্থা করেছে আসানসোল–দুর্গাপুর পুলিশ কমিশনারেট। এই নিয়ে আসার পথেই বিস্ফোরক মন্তব্য করেছেন অনুব্রত মণ্ডল।

ঠিক কী বলেছেন অনুব্রত মণ্ডল?‌ আজ, বৃহস্পতিবার আসানসোল আদালতের বাইরে অনুব্রতকে জিজ্ঞাসা করা হয়, পঞ্চায়েত নির্বাচনে কেমন ফল হতে চলেছে? জবাবে তিনি সংবাদমাধ্যমে বলেন, ‘নির্বাচন ব্যাপক হবে’। আপনার শরীর কেমন আছে?‌ জিজ্ঞাসা করতেই তাঁর উত্তর, ‘ভাল নেই।’ এই মন্তব্য থেকে বোঝা যাচ্ছে তিনি পঞ্চায়েত নির্বাচন নিয়ে ভাবনাচিন্তা করে ফেলেছেন। আর নির্বাচন ব্যাপক হবে মানে সাফল্য তৃণমূল কংগ্রেস পাবে সেই ইঙ্গিতই দিয়েছেন তিনি।

কেন আজ বিধাননগর আদালতে এলেন অনুব্রত?‌ জানা গিয়েছে, ২০১০ সালের মঙ্গলকোট থানা এলাকার পুরনো মামলায় অনুব্রত মণ্ডলকে কলকাতার বিধাননগরের এমপি–এমএলএ আদালতে হাজিরা হওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল। তাই বৃহস্পতিবার সশরীরে তিনি হাজিরা দিতে আসছেন। বামফ্রন্ট আমলে সেখানে একটি বিস্ফোরণ হয়েছিল। অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে জামিনঅযোগ্য ধারায় মামলা দায়ের হয়েছিল। চার্জশিটেও তাঁর নাম ছিল। তাই আজ আসছেন অনুব্রত মণ্ডল।

উল্লেখ্য, গত ১১ অগস্ট সিবিআইয়ের হাতে গ্রেফতার হন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল। সিবিআই হেফাজতে থাকাকালীন কলকাতার নিজাম প্যালেসে ছিলেন তিনি। সেখানে চলছিল জেরা। আতপর আসানসোল জেলে পাঠানো হয়। আসানসোলের বিশেষ সংশোধনাগারই এখন ঠিকানা তাঁর। সূত্রের খবর, সংশোধনাগারের হাসপাতাল ওয়ার্ডে রয়েছেন তিনি। দুই শয্যার হাসপাতালে চিকিৎসার সমস্ত বন্দোবস্ত করা হয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ‘আমি করে দিয়েছি ছিটমহল, কোচবিহার এয়ারপোর্টও আমি করেছি,’ আর কী কী করেছেন মমতা? আগামিকাল চৈত্র সংক্রান্তি কেমন কাটবে? মেষ থেকে মীনের ১৩ এপ্রিলের রাশিফল রইল হাওয়ালার মাধ্যমে ৩০০ কোটি টাকা দুবাইয়ে!ইডির চার্জশিটে অভিযোগ বিশ্বজিতের বিরুদ্ধে ব্যবহার করত হিন্দু নাম, বাংলায় ডেরা নেওয়া জঙ্গিদের মাথার দাম কত ছিল? মাথাপিছু ১.২ লাখ, ৪৮ ঘণ্টার মধ্যে ঝড়ে দুর্গতদের টাকা দেবেন মমতা, ঘোষণা অভিষেকের ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান ‘আমার বউ রান্নাটা ঠিক…’, পিয়াকে নিয়ে বেফাঁস পরম, বিয়ের পর জীবনে কী বদল এল নায়কের এত্ত জোরে নাক ডাকছেন! শ্যুটিংয়ের ফাঁকে ঘুমিয়ে কাদা 'আলোর কোলে'র 'জামাই দাদা' ‘বাবা-মা চাননি মেয়ে ইঞ্জিনিয়ারিং পড়ুক, জয়েন্ট দিক!’ স্বীকৃতির কথায় অবাক রচনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.