বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিধানসভা নির্বাচনে জয়ের কামনায় ৪০ কিলোগ্রাম ঘি আগুনে ঢাললেন অনুব্রত
বুধবার কঙ্কালীতলায় আগুনে ঘি ঢালছেন অনুব্রত মণ্ডল। ছবি - ফেসবুক
বুধবার কঙ্কালীতলায় আগুনে ঘি ঢালছেন অনুব্রত মণ্ডল। ছবি - ফেসবুক

বিধানসভা নির্বাচনে জয়ের কামনায় ৪০ কিলোগ্রাম ঘি আগুনে ঢাললেন অনুব্রত

  • যজ্ঞে হাজির ছিলেন জেলা তৃণমূলের তাবড় নেতা। ছিলেন মন্ত্রী চন্দ্রনাথ সিনহা, আশিস বন্দ্যোপাধ্যায়। এদিন অনুব্রত বলেন, বীরভূমের ১১টি আসনের মধ্যে ৯টি আসন তৃণমূলের দখলে। বাকি ২টি আসনেরও দখল নেবেন তাঁরা। জেলা থেকে সাফ হবে পদ্মফুল।

বিজেপিকে বধ করতে এবার বিজেপির পথেই হাঁটলের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। বিধানসভা নির্বাচনে তৃণমূলের জয়ের প্রার্থন করে আয়োজন করলেন মহাবিজয় যজ্ঞের। বুধবার বীরভূমের কঙ্কালীতলায় এই যজ্ঞে ব্যবহার করা হয় ১২৮ ক্যুইন্টাল বেল কাঠ ও ৪০ কিলোগ্রাম ঘি। 

বুধবার মহা ধুমধাম করে যজ্ঞের আয়োজন করেন অনুব্রত। ১২ জন পুরোহিত যজ্ঞে অংশগ্রহণ করেন। যজ্ঞাগ্নির কাছে তৃণমূলের জন্য ২২০ – ২৩০টি আসন প্রার্থনা করেন তিনি। সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের দীর্ঘায়ু চান।

যজ্ঞে হাজির ছিলেন জেলা তৃণমূলের তাবড় নেতা। ছিলেন মন্ত্রী চন্দ্রনাথ সিনহা, আশিস বন্দ্যোপাধ্যায়। এদিন অনুব্রত বলেন, বীরভূমের ১১টি আসনের মধ্যে ৯টি আসন তৃণমূলের দখলে। বাকি ২টি আসনেরও দখল নেবেন তাঁরা। জেলা থেকে সাফ হবে পদ্মফুল। এদিনের যজ্ঞে আয়োজন ছিল খিচুড়ি ভোগের। 

রাজ্যে বিজেপির উত্থানের পর তৃণমূল নেতাদের মাঝে মাঝেই যজ্ঞের আয়োজন করতে দেখা গিয়েছে। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, গেরুয়া শিবিরকে রুখতে প্রতিযোগিতামূল সাম্প্রদায়িকতায় নেমেছে তৃণমূল। তাই কোটি কোটি হাভাতের দেশে ৪০ কোজি ঘি ঢালা হল আগুনে। 

 

বন্ধ করুন