বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Anubrata Mondal: কেমন আছেন? বিচারকের প্রশ্নে উঠে দাঁড়িয়ে যা বললেন কেষ্ট মণ্ডল!

Anubrata Mondal: কেমন আছেন? বিচারকের প্রশ্নে উঠে দাঁড়িয়ে যা বললেন কেষ্ট মণ্ডল!

অনুব্রত মণ্ডল। ফাইল ছবি (Utpal Sarkar)

প্রথম থেকেই অসুস্থতার কারণ দেখিয়ে বার বার হাজিরা এড়িয়েছেন তিনি। এমনকী তার বাড়িতে সরকারি চিকিৎসক আসা নিয়েও বিতর্ক দানা বেঁধেছিল। এদিনও আদালতে অসুস্থতার কথা জানালেন অনুব্রত মণ্ডল। কিন্তু তারপরেও জামিন মেলেনি।

আসানসোলের বিশেষ সিবিআই আদালতে শনিবার তোলা হয়েছিল গরু পাচারকাণ্ডে অভিযুক্ত অনুব্রত মণ্ডলকে। আদালতে বেঞ্চে বসেছিলেন তিনি। কিছুটা ক্লান্তই দেখাচ্ছিল তাকে। এক গ্লাস জল খান। সূত্রের খবর, তাকে দেখে বিচারক জিজ্ঞাসা করেন, কেমন আছেন? সেই প্রশ্নের উত্তরে ঠিক কী বললেন অনুব্রত?

সূত্রের খবর, অনুব্রত উঠে দাঁড়িয়ে পড়েন। এরপর বলেন, শরীর বরাবরই অসুস্থ। কাল জ্বর ছিল। কাশিও ছিল। বিচারক এরপর বলেন, চিকিৎসকদের বলেছিলাম। তাঁরা আপনাকে দেখছেন তো? অনুব্রত জানিয়ে দেন, ওষুধ খাচ্ছি। এরপর বিচারক জানিয়ে দেন, অসুবিধা হলে চিকিৎসককে বলতে দ্বিধা করবেন না। এরপর অনুব্রত, ‘আচ্ছা’ বলে বসে পড়েন।

তবে এদিন আসানসোল আদালতে গাড়ি থেকে নিজেই নামেন তিনি। সংবাদ মাধ্যমের প্রশ্নে তিনি বিশেষ উত্তর দিতে চাননি। আদালত থেকে বের হওয়ার পরেও তিনি গটগট করে বেরিয়ে গাড়িতে উঠে পড়েন।

এদিকে প্রথম থেকেই অসুস্থতার কারণ দেখিয়ে বার বার হাজিরা এড়িয়েছেন তিনি। এমনকী তার বাড়িতে সরকারি চিকিৎসক আসা নিয়েও বিতর্ক দানা বেঁধেছিল। এদিনও আদালতে অসুস্থতার কথা জানালেন অনুব্রত মণ্ডল। কিন্তু তারপরেও জামিন মেলেনি।

অন্যদিকে আসানসোল থেকে নিজাম প্যালেসে আসার পথে সংবাদ মাধ্যমের গাড়িকে পাশে দেখে তিনি গাড়ির কাঁচ নামিয়ে দেন। তিনি কিছু বলারও চেষ্টা করেন। তবে গাড়ির গতিবেগ বেশি থাকার জন্য বিশেষ কিছু শোনা যায় নি। তবে এর আগে অবশ্য় তিনি জানিয়ে দিয়েছেন, তার বেনামি সম্পত্তি কিছু নেই। তিনি তদন্তে সহযোগিতা করছেন বলেও জানিয়েছেন।

 

বন্ধ করুন