বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মন্ত্রীর হাত ধরেই অনুব্রতর ভাইপোর প্রত্যাবর্তন, জোর ধাক্কা খেল গেরুয়া শিবির
তৃণমূল কংগ্রেসে ফিরলেন অনুব্রত মণ্ডলের ভাইপো শমীক মণ্ডল।
তৃণমূল কংগ্রেসে ফিরলেন অনুব্রত মণ্ডলের ভাইপো শমীক মণ্ডল।

মন্ত্রীর হাত ধরেই অনুব্রতর ভাইপোর প্রত্যাবর্তন, জোর ধাক্কা খেল গেরুয়া শিবির

  • যদিও এই যোগদান এবং বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে আসা নিয়ে প্রকাশ্যে কিছু বলতে চাননি তিনি।

এবার বীরভূমের বোলপুরে বিজেপিতে ভাঙন ধরল। তৃণমূল কংগ্রেসে ফিরলেন অনুব্রত মণ্ডলের ভাইপো শমীক মণ্ডল। বিধানসভা নির্বাচনের সময় বিজেপির সক্রিয় সদস্য ছিলেন তিনি। বীরভূম বিজেপির যুব মোর্চার সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছিল তাঁকে। নির্বাচনের প্রচারেও দেখা গিয়েছিল তাঁকে। এখন ভুল বুঝতে পেরে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে ফিরিলেন তিনি। ভয় দেখিয়ে দলবদল বলছে বিজেপি।

কিন্তু এদিন হঠাৎ তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন কেন তিনি?‌ যদিও এই যোগদান এবং বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে আসা নিয়ে প্রকাশ্যে কিছু বলতে চাননি তিনি। তবে একুশের নির্বাচনের পর থেকেই দেখা গিয়েছে, রাজ্যের সর্বত্র ভাঙন শুরু হয়েছে। বীরভূমে আগেও বিজেপিতে ভাঙন দেখা দিয়েছে। এবার শমীকের যোগদান বাড়তি অক্সিজেন জোগাচ্ছে তৃণমূল কংগ্রেসকে।

যদিও তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা সুমিত মণ্ডলের হাতে তুলে দেওয়ার পর তৃণমূল কংগ্রেসের বোলপুর বিধানসভার বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী চন্দ্রনাথ সিনহা বলেন, ‘‌বিজেপিতে থেকে সাধারণ মানুষের জন্য কাজ করতে পারছিলেন না শমীক। পাশাপাশি কথা দিয়েও কথা রাখেনি বিজেপি বিভিন্ন ক্ষেত্রে। তাই বিজেপি ত্যাগ করে আমাদের দলে যোগদান করলেন শমীক। আমরা তাঁকে স্বাগত জানাই বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসে।’‌

বন্ধ করুন