বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > CBI বাড়াবাড়ি করছে, ওকে এক কাপড়ে তুলে আনা উচিত, অনুব্রতকে নিয়ে শুভেন্দু
শুভেন্দু অধিকারী। নিজস্ব ছবি।

CBI বাড়াবাড়ি করছে, ওকে এক কাপড়ে তুলে আনা উচিত, অনুব্রতকে নিয়ে শুভেন্দু

  • এদিন শুভেন্দু বলেন, ‘কেন ডেকেছে আমি জানি না। তবে আমি এজেন্সিকে বলব, এটা অতিরিক্ত হয়ে যাচ্ছে। একটা লোক ৮ বার ডাকার পরে যায়নি। চার্জশিটে নাম উল্লেখ করেছে। তাকে ব্যাগ গোছানোর সময় দেওয়া উচিত নয়।

গরুপাচারকাণ্ডে অভিযুক্ত তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে অবিলম্বে গ্রেফতারির দাবি তুললেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মঙ্গলবার পূর্ব মেদিনীপুরে বিজেপির এক কর্মসূচিতে যোগদান করে তিনি বলেন, সিবিআই বাড়াবাড়ি করছে। ওকে এক কাপড়ে তুলে নিয়ে আসা উচিত।

এদিন শুভেন্দু বলেন, ‘কেন ডেকেছে আমি জানি না। তবে আমি এজেন্সিকে বলব, এটা অতিরিক্ত হয়ে যাচ্ছে। একটা লোক ৮ বার ডাকার পরে যায়নি। চার্জশিটে নাম উল্লেখ করেছে। তাকে ব্যাগ গোছানোর সময় দেওয়া উচিত নয়। এক কাপড়ে তুলে নিয়ে চলে যাওয়া উচিত’।

SSKM-এর চিকিৎসকরা অনুব্রতকে ভর্তি না নেওয়ায় তাঁদের প্রশংসা করেন শুভেন্দু। বলেন, ‘চিকিৎসকরা ভয় পেয়েছে, কিন্তু মমতা ব্যানার্জির কথা কেউ শুনছে না। সাতজন চিকিৎসকের মধ্যে ৩ জন মমতা ব্যানার্জির কথা শুনেছে। আর শ্যামাপদ গড়াইয়ের মতো মেরুদণ্ড সোজা এমন ৪ জন চিকিৎসক বলে দিয়েছে, মিথ্যে কথা লিখতে পারব না। মমতা ব্যানার্জি আর সবাইকে দিয়ে মিথ্যে লেখাতে পারবেন না। পার্থ চ্যাটার্জি, অপা সিন্ডিকেটের পরে’।

ওপরমহলের নির্দেশে অনুব্রতর বাড়ি ডাক্তার পাঠিয়েছি, বললেন বোলপুর হাসপাতালের সুপার

বলে রাখি, মঙ্গলবার অনুব্রতকে গরুপাচারকাণ্ডে হাজিরার জন্য দশম বার নোটিশ পাঠিয়েছে সিবিআই। এদিন সকালে অনুব্রতর বোলপুরের বাড়িতে গিয়ে তাঁকে নোটিশ দেন সিবিআইয়ের এক আধিকারিক। এর পরই অনুব্রত মণ্ডলের বাড়িতে পৌঁছন বোলপুর মহকুমা হাসপাতালের চিকিৎসক চন্দ্রনাথ অধিকারী। বেশ কিছুক্ষণ পরীক্ষার পর তিনি জানান, অনুব্রতবাবুর অর্শ পেকেছে। তাঁর বেড রেস্ট প্রয়োজন। ওদিকে বোলপুর হাসপাতালের সুপার বুদ্ধদেব মুর্মু জানিয়েছেন, ওপরমহলের নির্দেশে অনুব্রতর বাড়িতে চিকিৎসক পাঠিয়েছেন তিনি।

 

বন্ধ করুন