বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনা রিপোর্ট নেগেটিভ, সুস্থ আছেন অনুব্রত
অনুব্রত মণ্ডল। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
অনুব্রত মণ্ডল। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

করোনা রিপোর্ট নেগেটিভ, সুস্থ আছেন অনুব্রত

বৃহস্পতিবার দুপুর থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় দলীয় নেতৃত্ব তাঁকে কলকাতায় নিয়ে আসার সিদ্ধান্ত নেয়।

করোনায় আক্রান্ত হননি বীরভূমের তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তাঁর করোনা রিপোর্ট নেগেটিভই এসেছে। শরীরে অন্যান্য কিছু পরীক্ষার পর অনুব্রতকে ছেড়েও দেওয়া হয়েছে।তবে চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর চেস্ট এক্স রে–তে কিছু সমস্যা রয়েছে। সেইজন্য চিকিৎসকদের পরামর্শমতো তাঁকে কিছু খেতে হবে।

জানা গিয়েছে, বুধবার রাতেই বীরভূমের জেলা সভাপতির শ্বাসকষ্ট শুরু হয়। বৃহস্পতিবার দুপুর থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় দলী্য নেতৃত্ব তাঁকে কলকাতায় নিয়ে আসার সিদ্ধান্ত নেয়। অনুব্রতের হালকা জ্বর, সর্দি ও কাশি ছিল।সেই সঙ্গে তাঁর শরীরে অক্সিজেনের মাত্রাও কমে গিয়েছিল। বোলপুরের বাড়ি থেকে অ্যাম্বলেন্সে করে অনুব্রতকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।সেখানেই তাঁর করোনা পরীক্ষা হয়। কিন্তু চিকিৎসকরা জানিয়েছেন, অনুব্রতের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।তিনি এখন সুস্থই রয়েছেন।

উল্লেখ্য, বীরভূমের জেলা সভাপতির নানাবিধ শারীরিক সমস্যা রয়েছে।সেজন্য চিকিৎসকের পরামর্শ মতো অনুব্রতকে দুবেলা বেশ কিছু ওষুধ খেতে হয়।গত কয়েকদিন ধরে অসুস্থতার কারণে গৃহবন্দি ছিলেন অনুব্রত মণ্ডল। বেশ কয়েক বছর আগে একবার বীরভূমের জেলা সভাপতি খুব বেশি অসুস্থ হয়ে পড়েছিলেন।তখন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে বকুনিও খেয়েছিলেন তিনি।নেত্রীর কাছ থেকে সেই বকুনি খাওয়ার পরই প্রতিদিনের অভ্যাসে কিছু পরিবর্তন এনেছিলেন অনুব্রত।বাড়িতে ট্রেডমিলও করতেন।কয়েক কিলোমিটার হাঁটতেনও।কিন্তু তা সত্বেও অনুব্রত অসুস্থ হয়ে পড়ায় দলীয় নেতৃত্ব কিছুটা উদ্বিগ্ন হয়ে পড়ে।তবে হাসপাতালে চিকিৎসার পর সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন তিনি।

বন্ধ করুন