বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'ফাঁকা মাঠে গোল দিতে পারবে না TMC', আসন্ন পুরভোটে 'সাহসী' মুখে অর্জুনের
অর্জুন সিং। ফাইল ছবি।

'ফাঁকা মাঠে গোল দিতে পারবে না TMC', আসন্ন পুরভোটে 'সাহসী' মুখে অর্জুনের

  • কলকাতা পুরনিগমের ভোটে মুখ থুবড়ে পড়েছিল বিজেপি।

কোভিড বিধি না মানা নিয়ে তৃণমূলকে আক্রমণ করলেন বিজেপি সাংসদ অর্জুন সিং।বহরমপুরে বিজেপির কার্যালয়ে সাংবাদিক বৈঠকে তিনি বলেন, ' করোনা বিধি শুধুমাত্র সাধারণ মানুষের জন্য। তৃণমূলের লোকেদের জন্য নয়। মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো খেলা হবে দিবসের আয়োজন করছেন। আর তাঁকে ঘিরে দলের হাজার হাজার কর্মী-সমর্থক উপস্থিত থাকছেন তখন করোনা হচ্ছে না। আর সাধারণ মানুষ মাস্ক না পরলেই ধরপাকড় করছে পুলিশ।'

করোনার বাড়বাড়ন্তের মধ্যেই আগামী ২২ জানুয়ারি চার পুরনিগমে ভোট হবে বলে জানিয়ে দিয়েছে নির্বাচন কমিশন। এ প্রসঙ্গে 'তৃণমূল ফাঁকা মাঠে গোল করতে চাইছে' বলে মন্তব্য করেছেন অর্জুন সিং। তবে মুর্শিদাবাদে তৃণমূলের পক্ষে সম্ভব হবে না বলেই তিনি দাবি করেছেন। যদিও কলকাতা পুরনিগমের ভোটে মুখ থুবড়ে পড়েছিল বিজেপি।

রাজ্য রাজনীতি এখন সরগরম হয়ে উঠেছে বিজেপি বিধায়ক শান্তনু ঠাকুরের হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে যাওয়া নিয়ে। তাতে অবশ্য গুরুত্ব দিতে নারাজ অর্জুন সিং। তিনি বলেন, 'বিজেপির ১৮ কোটি সদস্য রয়েছেন। তাই কে থাকলেন, কে থাকলেন না, সেটা তাঁর ব্যক্তিগত ব্যাপার।' তিনি আরও বলেন, শান্তনু ঠাকুর বিজেপির একজন মন্ত্রী। তবে একটা সম্প্রদায় নিয়ে পুজো-পার্বণে তাঁদের যথেষ্ট সুনাম রয়েছে। তাঁরা বোমা ফাটাবেন না। ওটাই তৃণমূলের সুনাম আছে।

বন্ধ করুন