বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'শুভেন্দুকে স্বাগত ব্যারাকপুরে!… মানবে তো বিজেপির লোকজন,' হাসিমুখে বললেন অর্জুন
শুভেন্দু অধিকারী ও অর্জুন সিং। ফাইল ছবি (HT_PRINT)

'শুভেন্দুকে স্বাগত ব্যারাকপুরে!… মানবে তো বিজেপির লোকজন,' হাসিমুখে বললেন অর্জুন

  • এতদিন ব্যারাকপুরে বিজেপি সামলানোর দায়িত্বে ছিলেন অর্জুন সিংহ। এবার সেই দায়িত্ব দেওয়া হল শুভেন্দু অধিকারীকে। এদিন দলীয় মিটিংয়ে এমনটাই সিদ্ধান্ত হয়েছে। কিন্তু খাসতালুকে অর্জুনকে কি আদৌ রুখতে পারবেন শুভেন্দু? প্রশ্নটা থেকেই গিয়েছে।

দল ছেড়ে চলে গিয়েছেন অর্জুন সিং। যোগ দিয়েছেন তাঁর পুরানো দল তৃণমূলে। আর সেই ব্যারাকপুরে সংগঠনের গুরু দায়িত্ব এবার দেওয়া হল নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীকে। অর্জুন গড়ে সভাও করবেন তিনি। এতদিন শুভেন্দু অধিকারীর সঙ্গে আলোচনা করেই যাবতীয় পদক্ষেপ নিতেন অর্জুন সিং। এবার সেই শুভেন্দু অধিকারীই তাঁর বিপক্ষ শিবিরের নেতা। শুভেন্দু অধিকারীকে নিয়ে এবার কী মতামত দিলেন অর্জুন সিং?

সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে অর্জুন সিং জানিয়েছেন, বিজেপিকে যদি একটু শুধরে দিতে পারেন তবে ভালো। তবে ওনাকে বিজেপির লোকেরা কতটা মানবে সেটা আমি হাড়ে হাড়ে টের পেয়েছি। ওনাকে দায়িত্ব দেওয়া হয়েছে তবে ভালো হয়েছে। কীভাবে স্বাগত জানাবেন শুভেন্দু অধিকারীকে? অর্জুন সিং বলেন,  আমার এলাকায় একজন বিরোধী দলনেতা আসছেন। একজন এমপি হিসাবে স্বাগত জানাব। তবে এটুকু বলতে পারি ওনার ওপর তবে বিশ্বাস করল বিজেপি।

বিগতদিনে শুভেন্দু অধিকারী ও অর্জুন সিং দুজনেই ছিলেন তৃণমূলে। পরে দুজনেই বিজেপিতে আসেন। এদিকে সম্প্রতি বিজেপিতে থাকাকালীন যখন বেসুরো গাইছিলেন অর্জুন তখন শুভেন্দুকে নিয়ে আলোচনায় বসেছিলেন শুভেন্দু। কিন্তু শেষপর্যন্ত শুভেন্দুর কথায় কান দেননি অর্জুন। তিনি তৃণমূলে ফিরে যান। আর এতদিন ব্যারাকপুরে বিজেপি সামলানোর দায়িত্বে ছিলেন অর্জুন সিং। এবার সেই দায়িত্ব দেওয়া হল শুভেন্দু অধিকারীকে। এদিন দলীয় মিটিংয়ে এমনটাই সিদ্ধান্ত হয়েছে। কিন্তু খাসতালুকে অর্জুনকে কি আদৌ রুখতে পারবেন শুভেন্দু? প্রশ্নটা থেকেই গিয়েছে।

 

বন্ধ করুন