বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > নিমতায় এবার খোঁজ মিলল অস্ত্র কারখানার, উদ্ধার ৭টি আগ্নেয়াস্ত্র
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

নিমতায় এবার খোঁজ মিলল অস্ত্র কারখানার, উদ্ধার ৭টি আগ্নেয়াস্ত্র

  • বাড়ির মালিক জানিয়েছেন, দেড় বছর ধরে ভাড়া থাকেন দুলাল ও তাঁর স্ত্রী ঝরনা। তাদের যাতায়াতের দরজা আলাদা। তবে দম্পতি এলাকায় বেশি মেলামেশা করতেন না।

ফের কলকাতার শহরতলিতে খোঁজ মিলল বেআইনি অস্ত্র কারখানার। উত্তর ২৪ পরগনার নিমতায় ভাড়া বাড়িতে অস্ত্রকারখানার সন্ধান পেল সিআইডি। ঘটনায় ২ জন অভিযুক্ত গ্রেফতার হয়েছে। উদ্ধার হয়েছে বেশ কিছু আগ্নেয়াস্ত্র।

স্থানীয়রা জানিয়েছেন, বুধবার রাতে নিমতার শ্রীদুর্গাপল্লির ওই বাড়িতে অস্ত্রের কেনাবেচা চলছিল। বাড়ির ভাড়াটে দুলাল সরকার এক ব্যক্তিকে অস্ত্র বিক্রি করছিলেন। তখনই বাড়িতে ঢোকে সিআইডির গোয়েন্দারা। বমাল গ্রেফতার করেন ২ জনকে। ধৃতদের কাছ থেকে সাতটি ওয়ান শটার, আংশিক তৈরি বন্দুক ও বন্দুক তৈরির যন্ত্রাংশ উদ্ধার করেছে পুলিশ।

বাড়ির মালিক জানিয়েছেন, দেড় বছর ধরে ভাড়া থাকেন দুলাল ও তাঁর স্ত্রী ঝরনা। তাদের যাতায়াতের দরজা আলাদা। তবে দম্পতি এলাকায় বেশি মেলামেশা করতেন না। দুলালবাবু হাসপাতালে কাজ করেন বলে আমাকে জানিয়েছিলেন। কিন্তু কখনো তাঁদের গতিবিধিতে সন্দেহ হয়নি।

পুলিশ সূত্রের খবর, সম্প্রতি একটি অস্ত্র উদ্ধারের ঘটনায় দুলালবাবুর নাম জানতে পারেন গোয়েন্দারা। সেই থেকে তাঁর ওপর নজরদারি চলছিল। ঘটনাস্থলে যান উত্তর দমদমের বিধায়ক, কোন রাজনৈতিক দল দুলালবাবুর কাছ থেকে অস্ত্র কিনছিল তা পুলিশকে খুঁজে বার করতে হবে বলে দাবি জানান তিনি।



বন্ধ করুন